‘মওদুদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছে’
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৫
‘মওদুদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছে’
আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সংক্ষিপ্ত বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এরশাদ আমলের মন্ত্রী মওদুদ আহমদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।


আনিসুল হক বলেন, এরশাদ যখন খালেদা জিয়াকে ১ টাকায় গুলশানে একটি বাড়ি আর ক্যান্টনমেন্টের ভেতরে সাড়ে ২২ বিঘা জমি দিয়ে দেয় তখন এরশাদ ভালো মানুষ। আর যখন এরশাদ গণতন্ত্র ফিরিয়ে আনার চেষ্টা করে তখন এরশাদ হয়ে যায় খারাপ মানুষ। বিএনপির কথা জনগণ আর বিশ্বাস করে না।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন।


সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়া এতিম ও এতিমখানার টাকা চুরি করায় জেল খাটছেন। তাকে কখন জামিন দেবে এটা আদালতের এখতিয়ার।


এ সময় আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারেয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা, সাবেক মেয়র নূরুল হক ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com