বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
প্রকাশ : ০৭ জুন ২০১৯, ১৫:৪৬
বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম-বোটের কেন্দ্রীয় কার্যনির্বাহীর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।


বৃহস্পতিবার রাতে গণমাধ্যমের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশিত হয়। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, সাবেক যুবনেতা ড. মোহাম্মদ মারুফ মিয়ার স্বাক্ষরিত ওই তালিকায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।


তালিকায়, সভাপতি অ্যাডভোকেট দেওয়ান মারুক সিদ্দিকীর সঙ্গে সহ-সভাপতি পদে রয়েছেন ১৯ জন। সাধারণ সম্পাদক শাহাবাউদ্দিন বাহারের সঙ্গে যুগ্ম সাধারণ পদে রয়েছেন ৯ জন। গোলাম কিবরিয়া সহ সাংগঠনিক সম্পাদক এ পদে আছেন আরো ৮ জন। দপ্তর সম্পাদক পদে রয়েছেন এ আর আল আমিন মৃধা। এছাড়া সহ-সম্পাদক পদে আল-আমিন শিবলীর সঙ্গে রয়েছেন ২৫জন।


১৫১ জনের পূর্ণাঙ্গ এই কমিটিতে আছেন যারা: সভাপতি: অ্যাডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকী। সহ-সভাপতি: সেলিনা বেগম, ফিরোজ হোসেন জেহাদ বাবু, মোস্তাক আহমেদ চৌধুরী, আরিফুল সোবহান, প্রভাষক এস আর আওয়াল, আলী আকবর হেলাল, জিএম বাদল মৃধা, নাহিমুর রহমান দুর্জয়, রাজু আহমেদ, সাগির হোসাইন, নাসিম মেম্বার, কামরুল হাসান, হারুনুর রশিদ, বেলাল আহমেদ, লাভলু পাটোয়ারী, মনির হোসেন পাঠান, এম শাহীন, গাজী শফিকুল ইসলাম, সৈয়দ খাজা চিশতী।
সাধারণ সম্পাদক: শাহাব উদ্দিন বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক-কামাল উদ্দিন, সৈয়দ সুপন অগাস্তিয়া মিজান, ইঞ্জিনিয়ার আদনান শাহ, জাহিদ আনোয়ার, দেওয়ান সুমন, মুকুল সরদার, আজিজুল হক, খন্দকার সোহেল রানা সৈকত, আক্তার হোসেন, গোলাম কিবরিয়া।


সাংগঠনিক সম্পাদক: গোলজার সরকার, ফজলে রাব্বি শান্ত, তারেক আজিজ, শাহীন হোসেন শাহী, বাসু দেব, জুলফিকার রহমান রাসেল, লিমন পারভেজ ও মফিজুল ইসলাম খান।


সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক: শাহরিয়ার আহমদ জোনাক। অর্থ বিষয়ক সম্পাদক: এ এস এম শাহী। আইন বিষয়ক সম্পাদক: আহমেদ শামীম। কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক: আবুল গাজী। তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক: ইঞ্জিনিয়ার রাজিব। ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক: জাবেদ রাড়ি। দফতর সম্পাদক: এআর আল আমিন মৃধা। ধর্ম বিষয়ক সম্পাদক: হাফেজ আবু তাহের। প্রচার ও প্রকাশনা সম্পাদক: শেখ আব্দুল মারুফ। বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক: মো. আলমগীর হোসেন।


মহিলা বিষয়ক সম্পাদক: মাহমুদা বেগম লাকী। মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক: মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন পাঠান। শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক: তুহিন খান। শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক: এম শাহীন। শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক: হানিফ খান। সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মো. শহিদুল ইসলাম হৃদয়। স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক: জাহেদুল ইসলাম জাহেদ। আন্তর্জাতিক সম্পাদক: শেখ মো. এমরান উল্লাহ। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: ইঞ্জিনিয়ার রাকিব শিকদার নয়ন। যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক: রিয়াদ মীর। আপ্যায়ন সম্পাদক: এস এম খসরু আহমেদ। কোষাধ্যক্ষ: ইমদাদুল হক ইমন।


উপ-সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক: শরীফুল ইসলাম শরীফ। উপ-অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক: শাহ আজিজুর রহমান শান্ত। উপ-আইন বিষয়ক সম্পাদক: মুশফিকুর রহমান হাওলাদার। উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক: মামুন সরকার। উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক: সজিব কুমার প্রাং তুষার। উপ-ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক: মো. জাকারিয়া। উপ-দফতর সম্পাদক-গোলাম মওলা রনি। উপ-ধর্ম বিষয়ক সম্পাদক- হাফেজ মো. ইসমাঈল। উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক: শাহাবুদ্দিন শাবু। উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক: মো. ছাকিবুল হাসান সোহাগ।


উপ-মহিলা বিষয়ক সম্পাদক: শ্যামলী সাহারা। উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক: জোনায়েদ হৃদয়। উপ-শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক: জিএম মোজাফফর হোসেন। উপ-শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক: রিফাত গোলান্দাজ। উপ-শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক: হুমায়ুন করিব রিজন। উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মোবাশ্বিরিন বিনতে আকরাম। উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক: ডা. জসিম উদ্দিন হাদী। উপ-আন্তর্জাতিক সম্পাদক: হাসানুল হক জিসান। উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: ইঞ্জিনিয়ার মাসুদ রানা। উপ-যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক: আমিনুল ইসলাম।


সহ-সম্পাদক: আল আমীন শিবলী, আব্দুর রহিম, উজ্জ্বল দত্ত, মোস্তফা উদ্দিন সুনু, সোহেল পাটোয়ারী, এম হাসান, রফিকুল ইসলাম, মো. করিম খান, মো. মিঠন মাতাব্বর, আব্দুর রহমান বিশ্বাস, নিবর হোসেন, মো. জুবায়ের হোসেন, মো. মিজানুর রহমান, সাব্বির হাসান তিলক, মোহাম্মদ ইয়াসিন, হেলাল হোসাইন, শাহীন আহমেদ, মো. কিরণ, মো. আশরাফুল আলম কানন, হাদিউল ইসলাম রুকন, ইমন হোসেন, সাইদুল ইসলাম রাজ,
আশরাফুল আলম কানন, রাজিব আহমেদ খান ও আলেকুল ইসলাম ফকির।


সম্মানিত সদস্য: মোশাররফ পাটোয়ারী, বৈভব মজুমদার, জিহাদ হোসেন রাজ, ফিরোজ সাহান, সফিকুল ইসলাম, শাফায়েত হোসেন, এস এ সালমান আহমদ, মো. রিয়াজ উদ্দিন শফি উল্লাহ, শেখ মোহাম্মদ বাহার, মো. আশিক, নাহিদ মুন্সি, শিহান আহমেদ, কাজী শুভ, মাসুদ খান, তাইজুল ইসলাম, এস আর শিমন, আবু নেছার মানিক, আমির হাসান ইমন, ইকবাল হোসেন জুয়েল, বাবু শিবনাত, মো. মিজান, অন্তর দাস আদি, জাহিদ হোসেন রাজ, মো. জাকির খান, মো. শফিক মিয়া, সোহানুর রহমান সুমন, সৌরভ চৌধুরী, মো. আব্দুল মোনায়েম, আবু বকর চৌধুরী, পংকজ শর্মা, রাজিব মাহবুব, আনোয়ারুল ইসলাম সজিব, মনিরুল ইসলাম আপন, সায়েম আহমেদ, সুমন মোল্লা, এমরান খান, রিপন আহমদ রুপম, মহি উদ্দিন ডালিম, মো. হাউস মিয়া, মো. গয়াছ চৌধুরী, মো. শফিকুল ইসলাম, মো. নুর আলম, জিহাদ হোসেন ও সাদেকুর রহমান রকিব।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com