রত্নগর্ভা মা অ্যাওয়ার্ড-২০১৮ পেলেন ৩৫ নারী
প্রকাশ : ১৩ মে ২০১৯, ১২:২৪
রত্নগর্ভা মা অ্যাওয়ার্ড-২০১৮ পেলেন ৩৫ নারী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্ব মা দিবসে রত্নগর্ভা মা অ্যাওয়ার্ড-২০১৮ পেয়েছেন বাংলাদেশের ৩৫ জন আলোকিত নারী।


ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে রবিবার আজাদ প্রোডাক্টস্ আয়োজিত ‘রত্নগর্ভা মা অ্যাওয়ার্ড-২০১৮’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।


মন্ত্রী বলেন, দেশের উন্নয়নে রত্নগর্ভা মা এবং তাদের সন্তানদের বিশাল অবদান রয়েছে। তাদের অবদানের কারণে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। এ দেশের কৃতি সন্তানরা শুধু দেশে নয়, বিদেশেও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে।


এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আজাদ প্রোডাক্টসের সত্ত্বাধিকারী আবুল কালাম আজাদ। এতে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ও কবি আসাদ চৌধুরী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে জিয়াউর রহমান আজাদ ডায়মন্ড ও অনামিকা আজাদ শ্রাবণী বক্তব্য রাখেন।


নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সাথে বঙ্গমাতাকে সামনে এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাতৃভক্তির অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। নিজ পুত্র ও কন্যাকে সফল ব্যক্তিত্ব হিসেবে গড়ে তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও গর্বিত মা হিসেবে অসাধারণ অবদান রেখেছেন।


দেশের উন্নয়নের চলমান ধারা অব্যাহত রাখতে আরো আলোকিত মানুষ প্রয়োজন উল্লেখ করে তিনি নারীদেরকে রত্নগর্ভা মায়েদের দৃষ্টান্ত অনুসরণের আহবান জানান।


অনুষ্ঠানে ২০১৮ সালের জন্য সাধারণ ক্যাটেগরিতে ২৫ জন এবং বিশেষ ক্যাটেগরিতে ১০ জন সফল মাকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজাদ প্রোডাক্টস্ ১৮ বছর ধরে সফল মায়েদের মাঝে ‘রত্নগর্ভা মা অ্যাওয়ার্ড’ প্রদান করে আসছে।


বিবার্তা/মেহেদী/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com