তেজগাঁও কলেজের নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৭, ১৮:২৯
তেজগাঁও কলেজের নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

তেজগাঁও কলেজে নোয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন নোয়াখালী ছাত্র কল্যাণ পরিষদের ঘোষিত প্রতিষ্ঠাকালীন কমিটির যাত্রা শুরু হয়েছে।


রবিবার নোয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদ সদস্যদের এক সভার মাধ্যমে প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা করা হয়। এতে কলেজের ইংরেজি বিভাগের ছাত্র লোকমান হোসেন সাগর সভাপতি ও থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ইমরানুল আজিম চৌধুরী (ইমু)সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


নতুন কমিটি ঘোষণা প্রসঙ্গে সভাপতি লোকমান হোসেন সাগর বলেন, ‘তেজগাঁও কলেজ নোয়াখালী জেলার শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্বের সেতুবন্ধন তৈরি করা, তাদের শিক্ষা সংক্রান্ত সমস্যা ও জটিলতা নিরসনে সর্বাত্মক চেষ্টা করা, নবীনবরণ, পিকনিক, বাৎসরিক শিক্ষা সফর ইত্যাদি আয়োজনের মাধ্যমে পারস্পরিক আঞ্চলিক সম্পর্ক সুদৃঢ় করাই নতুন কমিটির মূল লক্ষ্য।’


সাধারণ সম্পাদক ইমরানুল আজিম চৌধুরী (ইমু) বলেন, ‘পারস্পরিক পরিচিতি, ভ্রাতৃত্ববোধ ও সহযোগিতার মাধ্যমে মেধা ও প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে শিক্ষাক্ষেত্রে নোয়াখালী জেলার ভাবমূর্তি উজ্জ্বল করা, আঞ্চলিক স্কুল-কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় এবং দেশীয় সংস্কৃতিতে আগ্রহী করে তোলার লক্ষ্যে কাজ করা, সর্বোপরি নোয়াখালী জেলার শিক্ষার্থীদের শিক্ষা সংশ্লিষ্ট বিষয়ে সহযোগিতা করাই আমাদের লক্ষ্য।’


সভায় থিয়েটার মিডিয়া স্টাডিজ বিভাগের চেয়ারম্যান স.আ আহমেদ ফারুক, ইসলামিক শিক্ষা বিভাগের শিক্ষক আব্দুর জাহের মাহমুদ উপস্থিত ছিলেন। এছাড়াও নোয়াখালী জেলার তেজগাঁও কলেজস্থ প্রায় অর্ধশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


বিবার্তা/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com