১২ মাস বয়সে ৭ কোটি টাকার মালিক!
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪১
১২ মাস বয়সে ৭ কোটি টাকার মালিক!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

উপরওয়ালা যখন দেন তো ছপ্পড় ফাড়কে! বয়স মাত্র ১২ মাস।এদিকে এই বয়সেই সাত কোটি টাকার মালিক! বিশ্বাস করতে কষ্ট হলেও এমনটাই ঘটেছে সম্প্রতি দুবাইয়ে।


এক ভারতীয় বাচ্চা মাত্র এক বছর বয়সে জিতেছে এক মিলিয়ন ডলার। তাও দুবাইয়ের লটারির টিকিট কেটে! ভারতীয় মুদ্রায় যার পরিমাণ সাত কোটি টাকা। এমন কোটিপতি বাচ্চার খবর প্রকাশ্যে আসতেই ভাইরাল সঙ্গে সঙ্গে। খবর, খুদের বাবা রমীশ রহমান নাকি সন্তানের নামে ৩২৩ সিরিজের ১৩১৯ নম্বরের লটারির টিকিট কেটেছিলেন। লাকি ড্র-য়ে নাম ঘোষণা হতেই রমীশ হতবাক। সত্যিই তার লটারি লেগেছে।


লটারি জেতার পর আনন্দে আত্মহারা রমীশ জানিয়েছেন, খুশি ধরে রাখতে পারছেন না তিনি। সবার প্রথমে আন্তরিক ধন্যবাদ দুবাইয়ের লটারি সংস্থার। জন্মের পরেই তার ছেলের ভবিষ্যত একদম সুরক্ষিত হয়ে গেল সন্তানের ভাগ্যের জোরে। হঠাৎই তিনি সন্তানের ভাগ্য পরীক্ষা করতে গিয়ে কাটেন লটারি। জিতে যাবেন ভাবেননি একেবারেই।


প্রসঙ্গত, গত মাসে একজন ভারতীয় কৃষক এভাবেই লটারির টিকিট কেটে জিতেছিলেন ৪ মিলিয়ন ডলার। খবর, ওই কৃষক নাকি বন্ধুদের থেকে ধার করে কিনেছিলেন। এবং কোনো রোজগারের সন্ধান না পেয়ে তিনি নাকি দেশে ফিরে আসবেন বলে ঠিক করেছিলেন।


খবর, ওই লটারির টিকিট কেটেই নাকি তিন জন বিজেতা লাক্সারি গাড়ি জিতেছেন। দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কনকোর্স ডি-তে এই লটারির ঘোষণা হয়। সূত্র: এনডিটিভি


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com