রাস্তা পেরোচ্ছে কুমির!
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৯, ১৫:৩২
রাস্তা পেরোচ্ছে কুমির!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাস্তা পেরোচ্ছে এক কুমির! স্বাভাবিক ভাবেই চোখের সামনে এই ভয়ঙ্কর সুন্দরপ্রাণীকে দেখে গাড়ির চালকরাও সাবধান। সকলেই গাড়ি থামিয়ে তাকে রাস্তা পেরনোর সুযোগ করে দিলেন। ঘটনা কানাডার মন্ট্রিলের। রবিবার সেখানে বড় রাস্তায় গদাই লস্করি চালে এক কুমিরকে রাস্তা পেরোতে দেখা যায়।


সিবিসি নিউজ থেকে জানা যাচ্ছে, পুলিশ জানিয়েছে, ওই কুমিরটি বন্য নয়। সে এক সংস্থার কুমির। সংস্থাটি প্রাণী প্রদর্শনের কাজ করে। দুপুরে খাওয়া দাওয়া সারতে গিয়েছিলেন সংস্থার কর্মীরা। তখনই সুযোগ বুঝে সংস্থার ভ্যান থেকে পগার পার কুমিরটি। ভ্যানটির স্বয়ংক্রিয় দরজা বন্ধ হওয়ার আগেই সে চম্পট দেয়।


জ্যারি স্ট্রি ইস্টে তার রাস্তা পেরনোর ভিডিও নিয়ে টুইটারে ধুন্ধুমার। ভিডিওয় দেখা যাচ্ছে সে ধীরে সুস্থে হেলেদুলে রাস্তা পেরোচ্ছে। রাস্তা পেরিয়ে সে ঢুকে পড়ে একটি পার্ক করে রাখা গাড়ির তলায়।


কেন অত আস্তে যাচ্ছিল কুমিরটি? এমটিএল ব্লগ থেকে জানা যাচ্ছে, সে সময় মন্ট্রিলের তাপমাত্রা ছিল মাইনাস চার ডিগ্রি! সরীসৃপরা ঠাণ্ডায় খুবই কাবু হয়ে পড়ে। সেই সময় তাদের চলাফেরার গতি শ্লথ হয়ে পড়ে। এই কুমিরটিও সেই কারণেই হেলেদুলে রাস্তা পার হচ্ছিল।


তবে স্বাধীনতা খুব বেশিক্ষণ উপভোগ করা হয়নি তার। পুলিশ এসে কোনো ব্যবস্থা করার আগেই সংস্থার কর্মীরা তাকে ধরে ফেলে ও আবারো ভ্যানের মধ্যে পুরে দেয়। সূত্র: এনডিটিভি


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com