‘তৃণমূল থেকে আ.লীগকে নতুন করে ঢেলে সাজানো হবে’
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৮:৩২
‘তৃণমূল থেকে আ.লীগকে নতুন করে ঢেলে সাজানো হবে’
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগকে একেবারে তৃণমূল পর্যায় থেকে আবার নতুন করে ঢেলে সাজানো হবে। সাংগঠনিকভাবে দলকে আরো মজবুত করে গড়ে তোলা হবে।


শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলটির কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভার সূচনা বক্তব্যে তিনি এ কথা জানান।


আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করতে নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, উপদেষ্টা পরিষদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ একসঙ্গে বসেছি। সেইসঙ্গে আমরা আরো একটি কাজ করতে চাই, ইতোমধ্যে আমাদের প্রেসিডিয়াম মিটিং করেছি, ওয়ার্কিং কমিটির মিটিং করেছি। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, প্রেসিডিয়াম কার্যকরী সদস্যের নিয়ে ৮টি বিভাগে কমিটি গঠন করেছি।


আওয়ামী লীগ সভাপতি বলেন, এই কমিটির দায়িত্ব থাকবে সংগঠনকে একেবারে তৃণমূল পর্যায় থেকে ঢেলে সাজানো, গড়ে তোলা। কোথায় কমিটি আছে না আছে সেগুলো দেখা এবং সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে মজবুত করে গড়ে তোলা। সেটাই আমাদের লক্ষ্য।


তিনি বলেন, সাধারণত রাষ্ট্র পরিচালনায় গেলে অনেক সময় মানুষের কাছে সরকারের জনপ্রিয়তা হ্রাস পায়। সরকার ধীরে ধীরে মানুষের কাছ থেকে হারিয়ে যায়। কিন্তু আল্লাহর রহমতে আওয়ামী লীগ সরকারে আসার পর থেকে জনগণের আস্থা-বিশ্বাস আমরা অর্জন করেছি; বরং আওয়ামী লীগের জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে।


সভায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রায় সব সদস্য উপস্থিত ছিলেন।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com