অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৪
অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন করেছে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ নামে একটি সংগঠন।


রবিবার সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে মোমবাতি প্রজ্বলন করা হয়। নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্বলন, আলোচনা ও হতাহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সংগঠনের সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সাংগঠনিক সম্পাদক জেনিফা ফেরদৌস, চলচ্চিত্র বিষয়ক সম্পাদিকা শাহনুর, টিভি উপস্থাপিকা সাবরিন সাকা মীম, শংকর শাওজাল, রীতা রাণী সরকার, বৃষ্টি রাণী সরকার, সোহেলি পারভীন মনি, মো. আবু কায়েম রবি, মো. ইব্রাহিম সরকার, দিলীপ সরকার, হাবিব উল্লাহ রিপন, অভিষেক ঘোষ প্রমুখ।



অবিলম্বে কেমিক্যালের সকল গোডাউন অন্য জায়গায় সরিয়ে নেয়ার জন্য গোডাউন মালিকদের প্রতি আহ্বান জানান বক্তারা।


বক্তারা বলেন, প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেই সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করতে হবে। বিএনপিকে এই অগ্নিকাণ্ড নিয়ে রাজনীতি না করে অগ্নিদগ্ধ মানুষের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান ও তাদের সাহায্য করার জন্য অনুরোধ করা দরকার। প্রধানমন্ত্রী অগ্নিদগ্ধ রোগীদের চিকিৎসার ব্যবস্থা করেছেন এবং তাদের পুনর্বাসনেরও ব্যবস্থা গ্রহণ করেছেন। বিভিন্ন মন্ত্রণালয় থেকে তাদের সাহায্য সহযোগিতা করা হচ্ছে।


বক্তারা আরো বলেন, বিএনপি অগ্নিদগ্ধদের সহায়তা না করে; তারা এটা নিয়ে ন্যক্কারজনক রাজনীতির খেলায় মেতে উঠেছে। আগুনে মানুষ পোড়ানো যাদের কাজ তাদের দ্বারাই এমন রাজনীতি করা সম্ভব। বিএনপিকে জনগণের মনের ভাষা বুঝে জনগণের মাঝে ফিরে আসার আহ্বান জানানো হয়।


বিবার্তা/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com