শিশু রোগীদের ভর্তি করা হচ্ছে না
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫২
শিশু রোগীদের ভর্তি করা হচ্ছে না
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগুন নিয়ন্ত্রণে আসার পর রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের রোগীরা ফিরতে শুরু করেছেন। হাসপাতাল আংশিক চালু হয়েছে। তবে আপাতত শিশু রোগীদের ভর্তি করা হচ্ছে না।


শুক্রবার হাসপাতালে কর্তৃপক্ষ এ তথ্য দেন। বিভিন্ন হাসপাতালে স্থানান্তরিত রোগীদের সোহরাওয়ার্দীতে ফিরে আসার আহ্বান জানানো হয়েছে।


কেউ অ্যাম্বুলেন্সে করে, কেউ সিএনজি বা রিকশায় করে রোগীদের নিয়ে হাসপাতালে ফিরে আসছেন। হাসপাতালের আইসিইউ, এনআইসিইউ, অপারেশন থিয়েটার, জরুরি বিভাগ এবং বেশ কয়েকটি ওয়ার্ড পুরোদমে চলছে।



নিশ্চিত করে কেউ কিছুই বলছেন না। শিশু ও মহিলা ওয়ার্ড ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। পুরো সিঁড়ি রুম আগুনে পুড়ে গেছে। বিভিন্ন ওয়ার্ডের পলেস্তারা খসে পড়ছে। ২য় ও ৩য় তলায় মহিলা ও শিশু ওয়ার্ডের বেডগুলো পুড়ে গেছে। তাই শিশু রোগীদের ভর্তি করা হচ্ছে না।


হাসপাতালের পরিচালক উত্তম বড়ুয়া জানান, হাসপাতালটি পুরোদমে চালু করার কাজ চলছে। বেশির ভাগ অংশ চালু হয়েছে। তিনি বিভিন্ন হাসপাতালে স্থানান্তরিত রোগীদের ফিরে আসাতে বলা হয়েছে।



প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হাসপাতালটি আগুন লাগে। ফায়ার সার্ভিসের চেষ্টায় প্রায় তিন ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। হাসপাতালের ১ হাজার ২০০ রোগীকে তাৎক্ষণিকভাকে বিভিন্ন হাসপাতালে সরিয়ে নেয়া হয়।


বিবার্তা/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com