যেকোনো মূল্যে প্রশ্ন ফাঁস বন্ধ করা হবে : শিক্ষামন্ত্রী
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ২১:৪৫
যেকোনো মূল্যে প্রশ্ন ফাঁস বন্ধ করা হবে : শিক্ষামন্ত্রী
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যে কোনো মূল্যেই হোক প্রশ্ন ফাঁস বন্ধ করা হবে। এজন্য সবার আগে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সহায়তা লাগবে। বর্তমান সরকারের গত দশ বছরে অনেক সাফল্য ও অর্জন রয়েছে। যেকোনো চ্যালেঞ্জ আসবে সেগুলো মোকাবিলায় সবার সহযোগিতা নিয়ে কাজ করবে শিক্ষা মন্ত্রণালয়।


বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর মেডিকেল কলেজের প্রথম বর্ষে ভর্তি হওয়া এমবিবিএস কোর্সের শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।


শিক্ষামন্ত্রী আরো বলেন, যে কোনো মূল্যে প্রশ্ন ফাঁস বন্ধ করা হবে এবং এ কাজে যারা বিগত দিনে জড়িত ছিল এবং সামনে যদি কেউ চেষ্টা করে তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।


চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ মো. জামাল সালেহ উদ্দিনের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, জেলা বিএমএ এর সভাপতি সৈয়দ এম এন হুদা।


এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহের হোসেন পাটোয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান (টুটুল), জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ।


চাঁদপুরে প্রথম চালু হওয়া মেডিকেল কলেজের প্রথম বর্ষের কোর্সে ৫০ জন শিক্ষার্থী নিয়ে ক্লাস শুরু হলো। এটি বর্তমানে আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের চতুর্থ তলায় অস্থায়ী ক্যাম্পাসে এই ক্লাস চলবে।


বিবার্তা/ইমরান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com