রাজধানীতে গ্যাসের আগুনে দগ্ধ, মৃতের সংখ্যা বেড়ে ৫
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ০৯:৪০
রাজধানীতে গ্যাসের আগুনে দগ্ধ, মৃতের সংখ্যা বেড়ে ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরখানের ব্যাপারিপাড়ায় এক ভবনের নিচতলায় গ্যাসের লাইন লিকেজ থেকে অগ্নিকাণ্ডে একই পরিবারের দগ্ধ আটজনের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে।


তার নাম ডাবলু মোল্লা (৩৩)। এ নিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারে পাঁচজনের মৃত্যু হলো। বুধবার সকাল পৌনে ৯টার দিকে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া।


তিনি জানান, ডাবলুর শরীরের ৬৫ শতাংশ পুড়েছিল। এছাড়া মঙ্গলবার রাতে ওই ঘটনায় দগ্ধ আফরোজা আক্তার পূর্ণিমা (৩০) নামে এজনের মৃত্যু হয়। তার শরীরের ৮০ শতাংশ পুড়েছিল।


এছাড়া গত রবিবার সকাল ৭টার দিকে পূর্ণিমার মা সুফিয়া বেগম (৫০) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭) মারা যান। সন্ধ্যায় মারা যান তার স্ত্রী মুসলিমা (২০)।


চিকিৎসাধীন দগ্ধরা হলেন- পূর্ণিমার ছেলে সাগর (১২), সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫) ও তার ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫)।


উল্লেখ্য, গত শনিবার ভোর রাতে উত্তরখানের ব্যাপারীপাড়ায় হেলাল মার্কেটের মেহেদি মাস্টারের বাড়ির নিচ তলায় গ্যাস লাইন লিকেজ হয়ে বাসায় আগুন লাগে। এ সময় একই পরিবারের আটজন দগ্ধ হয়েছিলেন।


এ ঘটনায় নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা ও আহত দগ্ধদের ১০ হাজার টাকা করে দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।


বিবার্তা/নানা/খলিল/জাকিয়া


>>রাজধানীতে গ্যাসের আগুনে দগ্ধ: মৃতের সংখ্যা বেড়ে ৩


>>রাজধানীতে আগুনে দগ্ধদের একজনের মৃত্যু


>>রাজধানীতে গ্যাস লাইনে বিস্ফোরণ, অগ্নিকাণ্ডে দগ্ধ ৮

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com