শনিবার রাজধানীর যেসব সড়ক বন্ধ রয়েছে
প্রকাশ : ১৯ জুলাই ২০১৮, ২১:৩৪
শনিবার রাজধানীর যেসব সড়ক বন্ধ রয়েছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা প্রদান উপলক্ষে সংলগ্ন সড়কগুলোতে যানবাহন চলাচল সীমিত ও নিয়ন্ত্রণে রাখা হয়েছে।


ঢাকা মহানগর পুলিশ জানিয়েছে, শনিবার দুপুর ১টা থেকে অনুষ্ঠান শেষ হওয়া পর্যন্ত শাহবাগ থেকে মৎস্য ভবন, টিএসসি থেকে দোয়েল চত্ত্বর রাস্তা বন্ধ থাকবে।


প্রয়োজনে বাংলামোটর, কাকরাইল চার্চ, ইউবিএল, জিরো পয়েন্ট, গোলাপশাহ মাজার, চানখারপুল, বকশী বাজার, পলাশী, নীলক্ষেত, কাটাবন ক্রসিং দিয়ে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয় মুখী সাধারণ গাড়িগুলোকে ডাইভারশান দেয়া যেতে পারে।


অনুষ্ঠান উপলক্ষে মিরপুর থেকে যেসব নেতা-কর্মী বাসে আসবেন তাদের গাড়ি মিরপুর রোড দিয়ে এসে নীলক্ষেত এলাকায় পার্ক করবেন।


উত্তরা, মহাখালীর দিক দিয়ে যেসব নেতাকর্মী বাসে যাচ্ছেন তাদের গাড়ি মগবাজার-কাকরাইল চার্চ-নাইটিংগেল-ইউবিএল-জিরো পয়েন্ট-হাইকোর্ট হয়ে দোয়েল চত্বরে নামিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমন্যাশিয়ামে পার্ক করবেন।


ফার্মগেট-সোনারগাঁও-শাহবাগ হয়ে যেসব নেতাকর্মী বাসে যাচ্ছেন তাদের গাড়ি টিএসসি রাইট টার্ন করে মল চত্বরে পার্ক করবেন।


যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল দিয়ে যারা আসবেন তাদের গাড়ি জিরো পয়েন্ট, হাইকোর্ট হয়ে দোয়েল চত্ত্বরে নামিয়ে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামে পার্ক করবেন। লালবাগ, কামরাঙ্গীর চর থেকে আগতদের গাড়ি পলাশী-নীলক্ষেত এলাকায় পার্ক করবেন।


ঢাকা মহানগরী ও আশে পাশের এলাকা থেকে সোহরাওয়ার্দী উদ্যানে বিভিন্ন পরিবহনযোগে ও পায়ে হেঁটে অসংখ্য নেতাকর্মী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, পেশাজীবী ও সাধারণ জনগণের আগমন ঘটবে। এ কারণে সড়কগুলো বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/খলিল/কাফী/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com