ভল্টের সোনা নিয়ে সুষ্ঠু তদন্ত হবে : সেতুমন্ত্রী
প্রকাশ : ১৯ জুলাই ২০১৮, ২০:৪০
ভল্টের সোনা নিয়ে সুষ্ঠু তদন্ত হবে : সেতুমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ ব্যাংকের ভল্টের সোনা বিষয়ে যদি ভেতরে কোনো অনিয়ম হয়ে থাকে, সেটা সুষ্ঠু তদন্ত হবে। যদি তদন্তে কারো অপকর্ম করার বিষয় বেরিয়ে আসে, তাহলে তাকে কঠিন শাস্তি পেতে হবে।


রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়ার স্থান পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।


বাংলাদেশ ব্যাংকের ভল্টে রাখা সোনা নিয়ে কথা বলা বিএনপি নেতাদের মুখে শোভা পায় না উল্লেথ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ। বিএনপির গঠনতন্ত্র থেকে ৭ ধারা তুলে দেয়ার পর তাদের মুখে এটি (ভল্টের সোনা নিয়ে কথা) শোভা পায় না। তাদের মুখে অন্যকে দুর্নীতিবাজ বলা শোভা পায় না।


তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনে পাল্টাপাল্টি বক্তব্যটাই হচ্ছে গণতন্ত্রের সৌন্দর্য। কথা হচ্ছে, পাল্টাপাল্টি বক্তব্য ঠিক আছে, সুস্থ বক্তব্য ঠিক আছে, গণতন্ত্রের ভাষায় কথা বলা ঠিক আছে। গণতন্ত্রের ভাষায় কথা বলাটাই গণতন্ত্রের সৌন্দর্য। কিন্তু আজ আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি বলছে, দেশে গণতন্ত্র নেই। অবিরাম অগণতান্ত্রিক ভাষায় তারা বক্তব্য দিয়ে যাচ্ছে।


তিনি আরো বলেন, অগণতান্ত্রিক ভাষায় শেখ হাসিনার সরকারকে, শেখ হাসিনাকে প্রতিনিয়ত বিএনপি আক্রমণ করে যাচ্ছে। অগণতান্ত্রিক ভাষায় যারা কথা বলে, তাদের মুখে কি গণতন্ত্রের বুলি মানায়?


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com