সন্ধ্যায় ঢাকা আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ১০:০৬
সন্ধ্যায় ঢাকা আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন দিনের সফরে আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। পররাষ্ট্র, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ঢাকায় ভারতীয় হাইকমিশন এ তথ্য জানিয়েছে।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভারতের রাজনাথ সিং এর সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে। এ সময় তাদের মধ্যে সন্ত্রাস দমনবিষয়ক দ্বিপক্ষীয় সহযোগিতা ও রোহিঙ্গা ইস্যুসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে। সফরসূচি অনুযায়ী, রাজনাথ রাজধানীর যমুনা ফিউচার পার্কে সমন্বিত ভারতীয় ভিসা কেন্দ্রের উদ্বোধন করবেন এবং রাজশাহীর সারদায় পুলিশ একাডেমি পরিদর্শন করবেন।


রাজনাথ সিং আজ সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সেখান থেকে ভারতীয় হাইকমিশন চ্যান্সেরিতে যাবেন। সেখানে ঢাকায় ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলার দেয়া নৈশভোজে অংশ নেবেন। আগামীকাল শনিবার সকালে রাজনাথ সিং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এরপর তিনি যমুনা ফিউচার পার্কে সমন্বিত ভারতীয় ভিসা কেন্দ্রের উদ্বোধন করবেন।


ঢাকায় এই কর্মসূচি শেষে তিনি রাজশাহী সফরে যাবেন। সেখানে তিনি সারদা পুলিশ একাডেমি পরিদর্শন করবেন। আগামী রবিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে বসবেন রাজনাথ সিং। এছাড়া এদিন তিনি ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন।


সূত্র আরো জানায়, ভারতের পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের শীর্ষস্থানীয় কর্মকর্তারাও আসছেন বাংলাদেশে।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com