জাতির পিতার সমাধিতে ১৮ বিচারপতির শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ০৬ জুলাই ২০১৮, ১৮:১৯
জাতির পিতার সমাধিতে ১৮ বিচারপতির শ্রদ্ধা নিবেদন
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সুপ্রিমকোর্ট ও হাইকোর্টের নবনিযুক্ত ১৮ বিচারপতি শ্রদ্ধা জানিয়েছেন। শুক্রবার দুপুরে সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান তারা।


পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় গোপালগঞ্জ জেলা আদালতের জেলা ও দায়রা জজ মো. দলিল উদ্দিন, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।


সুপ্রিম কোর্ট ও হাইকোর্টের নবনিযুক্ত বিচারপতিরা হলেন- মো. আবু আহমেদ জমাদার, এ এস এম আব্দুল মোবিন, মো. মোস্তাফিজুর রহমান, ফাতেমা নজীব, মো. কামরুল হোসেন মোল্যা, এস এম কুদ্দুস জামান, মো. আতোয়ার রহমান, বিজির হায়াত, শশাঙ্ক শেখর সরকার, মোহাম্মদ আলী, মহিউদ্দিন শামীম, মো. রিয়াজ উদ্দিন খান, মো. খায়রুল আলম, এস এম মনিরুজ্জামান, আহমেদ সোহেল, সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, খোন্দকার দিলীরুজ্জামান ও ড. কে এম হাফিজুল আলম।


এর আগে, এলজিইডি'র প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদও শুক্রবার জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানান। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে মোনাজাতে অংশ নেন তিনি।



এ সময় গোপালগঞ্জ পৌর মেয়র ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শিমুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com