এবার ঈদে চাঁদাবাজি নেই : ডিএমপি কমিশনার
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৬:০০
এবার ঈদে চাঁদাবাজি নেই : ডিএমপি কমিশনার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবার ঈদে বাসে বা রাজধানীর অন্য কোথাও চাঁদাবাজির কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।


বুধবার দুপুরে সায়েদাবাদ বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, পবিত্র ঈদ সামনে রেখে রাজধানী ছাড়তে শুরু করেছে নগরবাসী। ঈদে যাত্রীদের নিরাপদে ও নির্বিঘ্নে গন্তব্যস্থলে পৌঁছাতে পুলিশের সাথে এক হয়ে কাজ করছে পরিবহন মালিক-শ্রমিকরা।


কমিশনার বলেন, ‘অজ্ঞানপার্টি, মলমপার্টি, টানাপার্টি বা ছিনতাইকারীদের বিরুদ্ধে ডিএমপি শক্ত অবস্থানে রয়েছে। তাদের ধরতে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। উৎসবমুখর ও নিরাপদ পরিবেশে নগরবাসী ঈদ উদযাপনের জন্য নিজের বাড়ি যাচ্ছে। ডিএমপি’র সদস্যরা ২৪ ঘণ্টা নিরাপত্তা দিতে তৎপর। ঈদ ঘিরে পুলিশের টহল ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে।


টিকিটের দাম নিয়ে সাংবাদিকদের প্রশ্নে উত্তরে কমিশনার বলেন, আমরা পরিবহন মালিকদের সাথে কথা বলেছি। তারা নির্ধারিত ভাড়ার অতিরিক্ত ভাড়া না নেয়ার নিশ্চিয়তা দিয়েছেন। টিকিট কালোবাজারিদের ধরতে আমরা কাজ করছি।


সাংবাদিকদের আরেক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঈদে বাসা-বাড়ি, অফিসের নিরাপত্তার জন্য নিজস্ব সিকিউরিটি গার্ড রেখে যাবেন। সিকিউরিটি গার্ডের সাথে সমন্বয় করে পুলিশ নিরাপত্তা দেবে। সবার সহযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ একটি সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা দিয়ে যাবে।


এর আগে ডিএমপি কমিশনার সায়েদাবাদ বাস টার্মিনালে বিভিন্ন বাস কাউন্টার পরিদর্শন করে যাত্রীদের শতভাগ সেবা নিশ্চিত করার নির্দেশনা দেন। এর পরপরই বিভিন্ন গাড়িতে উঠে ড্রাইভার ও যাত্রীদের সাথে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কথা বলেন এবং তাদের মাঝে ট্রাফিক নির্দেশনামূলক লিফলেট বিতরণ করেন কমিশনার।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com