হাব-এর উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৬:০৮
হাব-এর উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গেণ্ডারিয়ায় হিউমান অ্যাফিনিটি বাংলাদেশ (হাব) এর উদ্যোগে সুবিধাবঞ্চিত ৩০টি পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার এসব সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।


হিউমান অ্যাফিনিটি বাংলাদেশ (হাব) এর সভাপতি মো. শাহপরান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জায়েদ ইবনে সাজিদের ব্যবস্থাপনায় প্রধান অতিথি ছিলেন কসমোপলিটন কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিলিসিটি এডুকেশন সেন্টারের পরিচালক ইউসুফ আলী। আরো উপস্থিত ছিলেন হাবের সহ-সভাপতি সাজ্জাদ হোসাইন শিশির শিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মতিউর রহমান মাহিন খান ও কার্যকরী সদস্য ইঞ্জিনিয়ার মঈন উদ্দিন।


অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মানব সেবাই সামাজিক পরিবর্তন আনতে পারে। তিনি আরো বলেন, সমাজের ধনী গরীব ভেদাভেদ গোছাতে পারস্পরিক সহযোগিতা ও সহানুভূতির কোনো বিকল্প নেই, হিউমান অ্যাফিনিটি যে সকল মানবিক কার্যক্রম হাতে নিয়েছে তা নিঃসন্দেহে মানুষের মাঝে সহমর্মিতা জাগিয়ে তুলবে এবং সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে হিউমান অ্যাফিনিটি একটি মাইলফলক হিসেবে কাজ করবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।



হাবের সভাপতি মো. শাহপরান রিপন তার সমাপনী বক্তব্যে বলেন, সমাজের ধনী ও বিত্তবান শ্রেণি যদি সুবিধা বঞ্চিতদের পুনর্বাসনে এগিয়ে আসেন, তাহলে সমাজ দরিদ্রতার হাত থেকে মুক্তি পাবে এবং একটি সাম্য ভিত্তিক বৈষম্যহীন সমাজ গড়ে উঠবে। তিনি হাবের সাথে সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতার মাধ্যমে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।


বিবার্তা/রিপন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com