‘ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক খুলে দেয়া হবে ১২ জুন’
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৮:০০
‘ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক খুলে দেয়া হবে ১২ জুন’
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১২ জুন থেকে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত ৪ লেন সড়ক পুরোপুরি খুলে দেয়া হবে। সড়কের পাশাপাশি ২৩টি ব্রিজও খুলে দেয়া হবে।


রবিবারদুপুরে কালিয়াকৈর চন্দ্রা ত্রিমোড় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, আমার বক্তব্যকে বিকৃতভাবে প্রচার করবেন না। আমি বার বার একটা কথা বলেছি, সড়কের জন্য যানজট হবে না। কিন্তু কোনো কোনো পত্র-পত্রিকায় দেখছি সেটা বলা হচ্ছে- সড়কে যানজট হবে না। এটা কিন্তু এক কথা নয়। সড়কের কারণে যানজট হবে না, আমি এটা বলেছি। আর আপনি যদি বলেন, সড়কে যানজট হবে না। এটা তো ভিন্ন বিষয়।


তিনি বলেন, ফিটনেসবিহীন গাড়ি রাস্তায় আটকে যাবে, বিকল হয়ে যাবে। আমরা চাচ্ছি ফিটনেসবিহীন গাড়ি যতটা কমানো যায়। যদি রং সাইডে গাড়ি যায়, তখন যদি যানজট হয়, আমি এটা বন্ধ করব কেমন করে। এর জন্য তো সড়ক দায়ী নয়। রাস্তা মেরামত ও মেন্টেইনেন্সের কাজ আমরা শেষ করেছি। আমি বলতে পারি, কোনো অবস্থায় সড়কের জন্য গাড়ি বন্ধ থাকবে না। সড়কের কারণে যানজট হবে না।


এ সময় মন্ত্রীর সাথে হাইওয়ের ডিআইজি মো. আতিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সুবজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী ডি কে এন নাহিন রেজাসহ সড়ক জনপথ ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/তুহিন/কাফী



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com