প্রমাণ পেলে বদিকেও ছাড় দেয়া হবে না : কাদের
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৪:১৬
প্রমাণ পেলে বদিকেও ছাড় দেয়া হবে না : কাদের
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদির বিরুদ্ধে মাদকের প্রমাণ পাওয়া গেলে তাকেও ছাড় দেয়া হবে না। যেমনটি ছাড় দেয়া হয়নি বদির বেয়াইকে। মাদকের সঙ্গে জড়িত ব্যক্তি যে দলেরই হোক না কেন তাকে রেহাই দেয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শনিবার দুপুরে আসন্ন রমজানের ঈদকে সামনে রেখে আশুলিয়া এলাকায় বাইপাইল আব্দুল্লাহপুর ও নবীনগর চন্দ্রা মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করতে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, সারাদেশে সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে তাই মাদকের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান শুরু করেছে র‌্যাব এবং পুলিশ। এই অভিযানে রাজনৈতিক মতলবে একটি মহল খুশি না হতেও পারে কিন্তু দেশের মানুষ অনেক খুশি। কারণ এদেশের তরুণ সমাজ মাদকের কারণে নষ্ট হয়ে যাচ্ছে। আজকে মিয়ানমার থেকে রোহিঙ্গারা স্রোতের মতো দেশে এসে সুনামির মতো মাদক ঢুকিয়ে দিয়েছে প্রতিটি পাড়া মহল্লায়। এই অবস্থায় জনগণ এরকম একটি অভিযান চেয়েছে। মাদক ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে এবং তদন্ত করে র‌্যাব এবং পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে।


বন্দুকযুদ্ধে সম্পর্কে মন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ীদের সাথে অস্ত্র থাকে তাই পুলিশ ও র‌্যাব যখন তাদেরকে নিয়ে মাদক উদ্ধারে যায় তখন মাদক ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ্যে করে গুলি করেন তখন আইনশৃঙ্খলা বাহিনী আত্মরক্ষার্থে গুলি চালায় এটাই বন্দুকযুদ্ধ। মাদক ব্যবসায়ীরা কোটি কোটি টাকার ব্যবসা করে তাই তাদের কাছে অস্ত্র থাকা স্বাভাবিক।


আগামী অক্টোবর মাসে আব্দুল্লাহপুর থেকে আশুলিয়ার ডিইপিজেড পর্যন্ত সাড়ে আট’শ কোটি টাকা ব্যয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শুরু হবে। এছাড়া বাইপাইল আব্দুল্লাহপুর মহাসড়কে অবৈধভাবে মাহিন্দ্র চলাচলে কেউ যদি চাঁদা তোলে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ঈদকে সামনে রেখে ঢাকা আরিচা মহাসড়ক সহ বিভিন্ন সড়কে কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে। এদিকে মন্ত্রীর সামনে মহাসড়কে একটি ফিটনেস বিহীন গাড়ি পড়লে গাড়িটি ড্যাম্পিয়ে পাটিয়ে দেন।


মন্ত্রীর সাথে এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শেখ রাসেল হাসান, আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খান, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফর রহমান জয়সহ সড়ক ও জনপদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com