মেয়র আইভী ল্যাবএইডে ভর্তি
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৮:৩৪
মেয়র আইভী ল্যাবএইডে ভর্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।


ল্যাবএইড সূত্রে জানা যায়, ডা. বরেন চক্রবর্তীর নেতৃত্বে চিকিৎসকরা তার পরীক্ষা-নিরীক্ষা করছেন। বোর্ডের অন্য সদস্যরা হলেন- প্রফেসর আব্দুর জাহেদ, ডা. সোহরাব উদ জামান, ডা. মাহবুবুর রহমান ও ডা. মাহবুবুল ইসলাম।


মেয়র আইভীর শারীরিক অবস্থা বর্তমানে স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিয়াক অ্যানেসথেসিওলজিস্ট ডা. মাহবুবুল ইসলাম। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে তিনি সাংবাদিকদের এ কথা জানান।


ডা. মাহবুবুল ইসলাম বলেন, এখানে সিনিয়র চিকিৎসক সবাই আছেন। তার (আইভী) শারীরিক অবস্থা এখন স্বাভাবিক। আমরা অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি।


হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের মেডিক্যাল অফিসার ড. রিফাত সরকার বলেন, হাসপাতালে নিয়ে আসার পরপরই আমরা তাকে সিসিইউতে পাঠিয়েছি। সেখানে সিনিয়র চিকিৎসকরা তাকে দেখছেন।


জানা গেছে, আইভীকে বর্তমানে ল্যাবএইড হাসপাতালের সিসিইউ-১ এর ১৬ নম্বর বেডে ডা. বরেন চক্রবর্তীর অধীনে চিকিৎসা দেয়া হচ্ছে। মূলত বুকে ব্যথা ও প্রেসার কমে যাওয়ার কারণে অসুস্থবোধ করলে তাকে ল্যাবএইডে ভর্তি করা হয়।


মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা (পিএ-২) আবুল হোসেন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নাসিক নগর ভবনে একটি জাতীয় দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপ করছিলেন মেয়র। এ সময় তিনি অসুস্থ বোধ করেন। বমি বমি ভাব হলে তিনি বাথরুমে গিয়ে বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান।


তিনি আরো বলেন, মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিক্যাল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিক স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবণতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।


বিবার্তা/রোকন/কাফী


>>অসুস্থ আইভীকে ঢাকায় আনা হচ্ছে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com