দেশের মানুষ আজ তৃপ্তিতে নিঃশ্বাস নিচ্ছে : মেনন
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ২২:৪৫
দেশের মানুষ আজ তৃপ্তিতে নিঃশ্বাস নিচ্ছে : মেনন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে নিজ নির্বাচনী এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। মঙ্গলবার রাজধানীর শাহবাগ এলাকায় ২১নং ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ খানের কার্যালয়ে তিনি শীতবস্ত্র বিতরণ করেন।


এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেনন বলেন, আমি এই এলাকার এমপি হিসেবে এখানকার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে এসেছি। বর্তমান সরকারের সময়ে এই এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া এখন দেশের আনাচে কানাচে পৌঁছে গেছে। দেশের মানুষ আজ তৃপ্তিতে নিঃশ্বাস নিচ্ছে। অথচ বিএনপি-জামায়াত জোট নানা জায়গায় বর্তমান সরকারের দুর্নাম ছড়ানোর অপচেষ্টা করছে।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর এম এ হামিদ খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।


নানা ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান জানিয়ে সমাজকল্যাণমন্ত্রী বলেন, দেশের মানুষ এখন বিএনপি-জামায়াতের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। স্বভাবতই তারা এখন বিভিন্ন অপকৌশলের আশ্রয় নেবে। তাই ১৪ দলসহ সবাইকে তাদের এই অপকৌশলের ব্যাপারে সতর্ক থাকতে হবে।


অনুষ্ঠান শেষে সমাজকল্যাণমন্ত্রী অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন।


বিবার্তা/বিপ্লব/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com