‘প্রধানমন্ত্রীর সেবাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই’
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৫:২৩
‘প্রধানমন্ত্রীর সেবাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আমারএমপিডটকম এর মাধ্যমে প্রধানমন্ত্রীর সেবাগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই- এমনটাই বললেন বিবার্তা২৪ডটনেট সম্পাদক ও আমারএমপিডটকমের প্রতিষ্ঠাতা সদস্য বাণী ইয়াসমিন হাসি।


তিনি বলেন, এটা একটা ভার্চুয়াল প্লাটফর্ম। এটি ব্যবহার করলে সারাদেশের এমপি ও সাধারণ জনগণের সাথে যোগাযোগের দূরত্ব ঘুচবে।


মঙ্গলবার সকালে রাজধানীর আগাঁওস্থ আইসিটি টাওয়ারের মিলনায়তনে আমারএমপিডটকমের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


এর আগে শম্পা রেজার সঞ্চালনায় আমারএমপিডটকমের উদ্বোধন ঘোষণা করেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া।


দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বাণী ইয়াসমিন হাসি বলেন, আজকে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি। এই অর্জন পুরো জাতির, এই অর্জন বঙ্গবন্ধু কন্যার। প্রধানমন্ত্রীর সাথে আমাদের সংসদ সদস্যরা দিনরাত কাজ করে যাচ্ছেন।


আমারএমপিডটকম সম্পর্কে বিবার্তা সম্পাদক বলেন, আমারএমপিডটকম দেশ ও দেশের বাইরের জনগণের জন্য একটা প্লাটফর্ম। এটি জনগণ এবং জনপ্রতিনিধিদের কাছে একটা সেতুবন্ধনস্বরূপ। এটা শুধুদেশ ও দেশের মধ্যে নয়, দেশ এবং দেশের বাইরে অনন্য নজির স্থাপন করে চলছে।


তিনি বলেন, ইতোমধ্যেই দেশ এবং আন্তর্জাতিকভাবে অনেক স্বীকৃতি অর্জন করেছে। এটা আমাদের জন্য এবং আমাদের দেশের জন্য অনেক বড় পাওয়া। কারণ আমাদের ভিশন ডিজিটাল বাংলাদেশ। সেটা পূরণে অন্যতম শক্তিশালী প্লাটফর্ম আমারএমপিডটকম। এটার মাধ্যমে জনগণ তাদের যে কোনো সমস্যার কথা বলতে পারছেন। আর জনপ্রতিনিধিরা তার সমাধান করতে পারছেন।


আমারএমপিডটকমের এই প্রতিষ্ঠাতা সদস্য বলেন, আমাদের কাজ হলো এই সেতুবন্ধনটা তৈরি করে দেয়া। আমরা মনে করি এ কাজে আমরা অনেকখানি সফল। বাকিটা নির্ভর করছে আপনাদের আন্তরিকতার ওপর।


আমারএমপিডটকমের সফলতা নিয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, সামনে আমরা আরো অনেক সফলতা দেখাতে চাই। আপনরা পাশে থাকলে আমাদের সফলতা আসবেই।


এ সময় উপস্থিত ছিলেন সারাদেশ থেকে আগত সংসদ সদস্যরা এবং আমারএমপিডটকমের অ্যাম্বাসেডররা।


বিবার্তা/উজ্জ্বল/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com