‘খালেদা ও তারেকের ষড়যন্ত্র খতিয়ে দেখা হচ্ছে’
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৭, ১৬:০২
‘খালেদা ও তারেকের ষড়যন্ত্র খতিয়ে দেখা হচ্ছে’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান লন্ডনে বসে দেশের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


রবিবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় মন্ত্রী সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী এ সময় আরো বলেন খালেদা জিয়া সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাই বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে।


বাংলাদেশে কোনো আইএস জঙ্গি নেই উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশে যে হত্যাকাণ্ড ঘটেছে এগুলো সব এদেশের জঙ্গিরা ঘটিয়েছে। আলকায়দা ও আইএস জঙ্গি বলে এ দেশে কোনো কিছু নেই। জঙ্গিদের কঠোর হাতে বিচার করায় জঙ্গিরা দুর্বল হয়ে পড়েছে। সিলেটে ছাত্রলীগ নেতাকে যারা কুপিয়েছে তাদেরকে খুব শীঘ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান মন্ত্রী।


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি জুয়েল রানার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলাম, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ আরো অনেকে।


বিবার্তা/শরিফুল/মোয়াজ্জেম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com