স্বাস্থ্য অধিদফতরের ১২ জনকে তলব করেছে দুদুক
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৯, ২১:০১
স্বাস্থ্য অধিদফতরের ১২ জনকে তলব করেছে দুদুক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্বাস্থ্য অধিদফতরের ১২ জন কর্মকর্তা–কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ এবং অর্থপাচারের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে তাদের তলব করা হয়। রবিবার (১৭নভেম্বর) দুদকের উপপরিচালক সামছুল আলম ওই ১২ জনকে তলব করে চিঠি পাঠিয়েছেন।


দুদকের মুখপাত্র প্রণব কুমার ভট্টাচার্য জানিয়েছেন, তাদের ২৪, ২৫ ও ২৬ নভেম্বর পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হবে।


চলতি বছরের শুরুতে থেকে দুদকের উপপরিচালক শামছুল আলমের নেতৃত্বে একটি দল স্বাস্থ্য অধিদপ্তরের নানা দুর্নীতি অনুসন্ধানে মাঠে নামে। দলের অন্য সদস্যরা হলেন উপসহকারী পরিচালক মো. সহিদুর রহমান ও ফেরদৌস রহমান।


দুদক জানিয়েছে, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক আবুল কালাম আজাদ, টাঙ্গাইল মেডিকেল কলেজের সচিব সাইফুল ইসলাম, কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের স্টোরকিপার মোহাম্মদ সাফায়েত হোসেন ফয়েজ ও স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক মো. শাহজাহানকে ২৪ নভেম্বর জিজ্ঞাসাবাদ করা হবে।


২৫ নভেম্বর তলব করা হয়েছে রাজশাহী সিভিল সার্জন অফিসের হিসাবরক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান সহকারী মো. আনোয়ার হোসেন, হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টোর কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের হিসাবরক্ষক আবদুল মজিদ ও সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের ল্যাব সহকারী সুব্রত কুমার দাসকে।


২৬ নভেম্বর জিজ্ঞাসাবাদ করা হবে খুলনা মেডিকেল কলেজের হিসাবরক্ষক মাফতুন আহমেদ রাজা, স্বাস্থ্য অধিদপ্তরের অফিস সহকারী তোফায়েল আহমেদ, স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবরক্ষণ কর্মকর্তা মুজিবুল হক মুন্সি ও স্বাস্থ্য অধিদপ্তরের (ডব্লিউএইচও) অফিস সহকারী কামরুল ইসলামকে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com