চার ক্লাবে মিললো টাকা, মদ ও ক্যাসিনোর সরঞ্জাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৭
চার ক্লাবে মিললো টাকা, মদ ও ক্যাসিনোর সরঞ্জাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে ক্যাসিনোর(জুয়ার আসর)বিরুদ্ধে চলছে অল আউট অভিযান।এরই অংশ হিসাবে মতিঝিলে আরামবাগ, মোহামেডান, ভিক্টোরিয়া ও দিলকুশা ক্লাবে একসঙ্গে অভিযান চালায় পুলিশ।


পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।ক্লাবগুলো থেকে টাকা, মদ, সিসা ও ক্যাসিনোর (জুয়া) সামগ্রী জব্দ করা হয়।এই ক্লাবগুলোতে ক্যাসিনো রয়েছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়।


অভিযানে অংশ নেয়া একজন পুলিশ সদস্য সাংবাদিদের জানান, চারটি ক্লাবেই ক্যাসিনোর (জুয়া) সামগ্রী পাওয়া গেছে।


চারটি ক্লাব ঘুরে দেখা যায়, প্রতিটি ক্লাবেই ক্যাসিনোর বিপুল পরিমাণ সরঞ্জাম রয়েছে। জুয়া খেলার বিভিন্ন ধরনের সরঞ্জামও রয়েছে। পুলিশ ক্যাসিনোতে ব্যবহারের জন্য কয়েন ও অন্যান্য সামগ্রী জব্দ করে।


এর আগে ফকিরাপুরের ইয়ংমেনস ক্লাবে প্রথম অভিযান চালিয়ে রাজধানীতে ক্যাসিনো আছে এটা আবিষ্কার করে র‌্যাব।ওই ক্যাসিনো থেকে নগদ টাকা, জুয়া খেলার নানা ধরণের সামগ্রী, মাদকদ্রব্য উদ্ধার করা হয়।ক্যাসিনো থেকে আটক করা হয় চার নারীসহ ১৪২ জনকে।পরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত চারজনকে এক বছর করে আর ১৩৮ জনের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দিয়ে কারাগারে প্রেরণ করে।


ডিসি আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, ক্যাসিনো বন্ধ করার জন্যই এই অভিযান।চারটি ক্লাবে অভিযান হচ্ছে।সেখান থেকে ক্যাসিনো সামগ্রী, টাকা ও মদ উদ্ধার করা হয়েছে।


আগে অভিযান কেন চালানো হয়নি-সাংবাদিকের এই প্রশ্নের জবাবে বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান সব সময় চলছে।


ক্যাসিনো সামগ্রী এক দিনে আসেনি উল্লেখ করে তিনি বলেন, ক্যাসিনো সামগ্রী একদিনে আসেনি।পুলিশ বিষয়টি জানতো না এমন নয়।তথ্য পেলেই ব্যবস্থা নেয়া হয়েছে।পুলিশ সব সময় অভিযান পরিচালনা করেছে।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com