‘চলতি মাসে নবম ওয়েজবোর্ডের রোয়েদাদ ঘোষণা’
প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৩:৫৩
‘চলতি মাসে নবম ওয়েজবোর্ডের রোয়েদাদ ঘোষণা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, চলতি মাসের মধ্যেই নবম ওয়েজবোর্ডের রোয়েদাদ ঘোষণা করা হবে।


বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন কার্যক্রম ও সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন মন্ত্রী।


তিনি বলেন, ওয়েজবোর্ড শিগগিরই হবে, কিছু দিনের মধ্যেই দিয়ে দেব। এটা আর ঝুলিয়ে রাখা সম্ভব নয়। জুলাই মাসের মধ্যেই নবম ওয়েজবোর্ডের রোয়েদাদ ঘোষণা করা সম্ভব।


তিনি বলেন, বরগুনায় রিফাত হত্যায় জড়িতরা সরকারি দলের হলেও রেহাই নেই।


প্রধানমন্ত্রীর নির্দেশনার পরও বরগুনায় রিফাত হত্যায় জড়িত প্রধান আসামিকে এখনও গ্রেফতার করা যায়নি। হত্যায় জড়িতদের সরকারি দলের আশ্রয়-প্রশ্রয় দেয়ার বিষয়টি গণমাধ্যমে আসছে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এর অর্থ হচ্ছে, দেশের যিনি সরকারপ্রধান তিনি এক্ষেত্রে শূন্য সহনশীলতায় রয়েছেন। আজ অবধি সেখানে ৯ জনের মতো গ্রেফতার হয়েছেন। আমার বিশ্বাস বাকিরাও অচিরেই গ্রেফতার হয়ে যাবে। গ্রেফতারের জন্য সিরিয়াসলি অভিযান চলছে।


তিনি বলেন, আমরা পরিষ্কারভাবে বলতে চাই এই হত্যাকাণ্ডের সঙ্গে যে বা যারাই জড়িত তারা যদি সরকারি দলেরও কেউ হন, কেউ রেহাই পাবেন না। এটা পুলিশকে জানানো হয়েছে, আইন প্রয়োগকারী সংস্থাকে সরকারের মনোভাব জানিয়ে দেয়া হয়েছে।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com