ডিজিটাল নিরাপত্তা আইন
সাংবাদিকদের আপত্তির সঙ্গে আমিও একমত: মেনন
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ১৭:৪২
সাংবাদিকদের আপত্তির সঙ্গে আমিও একমত: মেনন
তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের মধ্যে কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিনে দিনে বেড়ে যাচ্ছে। এগুলো নিয়ন্ত্রণ করা দরকার। তা না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখিন হতে হবে।


রবিবার বিকালে সাতক্ষীরার তালা প্রেসক্লাবে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। ওই অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


সমাজকল্যাণমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে সংবাদপত্রের পূর্ণ স্বাধীনতা বিরাজ করছে। তবে যেখানে সাংবাদিকদের সমস্যা রয়েছে সেই সমস্যা সমাধানের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম প্রমুখ।


পরে তালা উপজেলা পরিষদ চত্ত্বরে ওয়ার্কার্স পার্টির সমাবেশে যোগ দেন রাশেদ খান মেনন। ওই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ।


সমাবেশে বক্তব্য দেন জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সম্পাদক মণ্ডলীর সদস্য অধ্যাপক সাবীর হোসেন এবং ফাহিমুল হক কিসলু। সমাবেশে সভাপতিত্ব করেন তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক প্রভাষক সরদার রফিকুল ইসলাম।


বিবার্তা/সেলিম/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com