কোমরের বেল্ট দিয়ে সাংবাদিককে পেটালো ইউপি চেয়ারম্যান
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ০৯:১২
কোমরের বেল্ট দিয়ে সাংবাদিককে পেটালো ইউপি চেয়ারম্যান
রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রাজারহাটে কোমরের বেল্ট খুলে আল্লামা ইকবাল অনিক নামে এক সাংবাদিককে বেধড়ক পেটালেন রাজারহাটের ৩নং ইউপি চেয়ারম্যান এনামুল হক।


শুক্রবার সকাল ১১টায় রাজারহাট বাজারের কফি হাউজ মোড়ে এই ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে উপজেলার রাজারহাট ইউনিয়নের মেকুরটারী গ্রামের আউয়ালের ছেলে সাংবাদিক আল্লামা ইকবাল অনিকের সাথে স্থানীয় চেয়ারম্যান মো. এনামুল হকের বাগবিতণ্ডা হয়। এক পর্যায় চেয়ারম্যান তার কোমরে থাকা বেল্ট দিয়ে সাংবাদিক অনিককে বেধড়ক পেটায়। এতে তার মাথায় গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে অনিককে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।


ঘটনার পরে রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকার এসে আহত সাংবাদিককে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করেন।


ওসি কৃষ্ণ কুমার বলেন, চেয়ারম্যান খুবই খারাপ কাজ করেছেন। এই ঘটনার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম; ইকবাল অনিককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তিনি সুস্থ হয়ে থানায় অভিযোগ দিলে আমরা তা অবশ্যই দেখব।


এব্যাপারে চেয়ারম্যান এনামুল হক বলেন, বৃহস্পতিবার রাতে অনিকের বাবা ঠাট্টা করে আমার কাছে গম বীজ চায়। তাই আমিও তার বাবার সাথে ঠাট্টা করি। শুক্রবার সকালে আমি কফি হাউজে গেলে তার ছেলে অনিক আমার সাথে বাগবিতণ্ডা জড়িয়ে পড়ে। এরই এক পর্যায় আমি ধাক্কা দিলে; দেয়ালে লেগে তার মাথায় গুরুতর আহত হয়।


অনিকের বাবা আউয়াল হোসেন বলেন, আমি বৃহস্পতিবার রাতে গম বীজ চাইলে চেয়ারম্যান বলেন আপনার ছেলেকে টাকা দিয়েছি; সেখান থেকে গম বীজ কিনে নেন। শুক্রবার সকালে ছেলেকে ঘটনাটি জানাই। পরে সে এ ঘটনায় প্রতিবাদ করায় চেয়ারম্যান তাকে পিটিয়েছে।



এদিকে সাংবাদিক অনিকের উপর হামলায় ঘটনার নিন্দা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে।


ডিইউজের নির্বাহী পরিষদের সদস্য গোলাম মুজতবা ধ্রুব বলেন, আমরা হামলার ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করছি। না হলে সাংবাদিকদের পক্ষ থেকে কঠোর কর্মসূচি দেয়া হবে।


সাংবাদিক অনিক ডেফোডিল বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা শেষে সর্বশেষ মাছরাঙ্গা টেলিভিশনে কর্মরত ছিলেন।


বিবার্তা/লিমন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com