'অপসাংবাদিকতা দমনে ডিজিটাল নিরাপত্তা আইন'
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৭
'অপসাংবাদিকতা দমনে ডিজিটাল নিরাপত্তা আইন'
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, যারা দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করেন, তাদের ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে ভয় বা আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। স্বাধীন সাংবাদিকতার আড়ালে যারা করছেন অপসাংবাদিকতা করছে, মানুষের চরিত্র হরণ করছে, দেশের সার্বভৌমত্ব ও সাম্প্রদায়িকতার ওপর আঘাতহানায় লিপ্ত, তাদের দমন করার জন্যই এ আইন করা হয়েছে। যারা প্রকৃত সাংবাদিকতা করবেন তাদের ওপর এ আইন প্রয়োগ হবে না। যদি হয় তবে আমরা সাংবাদিক সমাজ প্রতিবাদ করবো।


শনিবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


ইকবাল সোবহান চৌধুরী বলেন, বর্তমান সরকার সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের কাজ শুরু করেছে। এই কাজ অনেক দূর এগিয়েছে। নবম ওয়েজবোর্ডে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি ইলেক্ট্রনিক মিডিয়াকেও অর্ন্তভুক্ত করা হবে।


মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডা. কামরুল হাসান খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com