রাজশাহীতে জুয়াড়িদের গুলিতে সাংবাদিক আহত, আটক ২
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৩
রাজশাহীতে জুয়াড়িদের গুলিতে সাংবাদিক আহত, আটক ২
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে জুয়াড়িদের গুলিতে অন্তর (২০) নামে এক সাংবাদিক আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।


বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নগরীর রানীবাজার মোড়ে এ ঘটনা ঘটে।


রাজশাহীর দৈনিক ‘উপচার’ নামের একটি পত্রিকার অনলাইনে জুয়ার আসরের খবর প্রকাশের জের ধরে সাংবাদিক অন্তরকে গুলি করা হয়েছে বলে জানিয়েছেন পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক নূরে ইসলাম মিলন। তিনি জানান, অন্তর সম্পর্কে তার ভাতিজা। তিনি নওগাঁর মান্দা উপজেলায় গোলাম রাব্বানীর ছেলে এবং দৈনিক উপচারের সাংবাদিক।


মিলন জানান, বুধবার দিবাগত রাতে উপচারের অনলাইনে জুয়ার আসর নিয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে কয়েকজন জুয়াড়ি বৃহস্পতিবার সকালে তার বাড়ির সামনে গিয়ে গালাগালি করে। তবে তখন তিনি বাড়িতে ছিলেন না। সকাল সাড়ে ৯টার দিকে রানীবাজার এলাকায় তিনি মোটরসাইকেল মেরামত করাচ্ছিলেন। জুয়াড়িরা সেখানে গিয়ে তাকেসহ তিনজনকে মারধর করে চলে যায়।


মিলন আরো জানান, দুপুরে জুয়াড়িরা আবার রানীবাজারে গিয়ে তার সঙ্গে কথা কাটাকাটি শুরু করে। এ সময় তার সঙ্গে ভাতিজা অন্তর ও ছিলেন। কথা কাটাকাটির একপর্যায়ে জুয়াড়িরা তার সামনেই পিস্তল বের করে অন্তরের তলপেটে গুলি করে। এ সময় স্থানীয়রা দু’কজনকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে যায়। আর আহত অন্তরে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।


এর আগে সকালে সাংবাদিকদের জুয়ার আসরের তথ্য দেয়ার অভিযোগে মোয়াজ্জেম হোসেন লিটন নামে আরেক যুবকের শরীর গরম পানি দিয়ে ঝলসে দেয় জুয়াড়িরা। নগরীর সপুরা এলাকার একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। চা তৈরির গরম পানিতে মুখ ও শরীরের কিছুটা অংশ ঝলসে যাওয়ায় লিটনকে রামেক হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।


রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, অন্তরকে গুলি করার পর সেখান থেকে সবুজ ও আরিফুর রহমান নামের দুই যুবককে আটক করে থানায় আনা হয়েছে। সবুজ গুলি করেছিলেন, তার কাছ থেকে একটি পিস্তল জব্দ করা হয়েছে। আর গরম পানি দিয়ে লিটনকে ঝলসে দেয়ার খবরও তারা জানেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তারেক/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com