ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সাংবাদিকের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৩:৫৬
ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, সাংবাদিকের বিরুদ্ধে মামলা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে এক সাংবাদিকের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে সাভার থানায় মামলা করেছেন সাভার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ আল রাজী।


শুক্রবার ভোরে সাভার প্রেসক্লাবের সভাপতি ও স্থানীয় দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিবের বিরুদ্ধে এই মামলাটি করা হয়।


মামলার বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির জানান, মামলাটি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় রেকর্ড করা হয়েছে।


এ ব্যাপারে যোগাযোগের চেষ্টা করেও নাজমুস সাকিবকে পাওয়া যায়নি। তার ভাই দৈনিক আমার দেশ ও বাংলাভিশনের সাভার প্রতিনিধি নজমুল হুদা শাহীন জানান, ফেসবুকে আপত্তিকর একটি পোষ্ট দেয়া হলেও ছাত্রলীগের কড়া বিবৃতি ও বিভিন্ন মহল থেকে তীব্র প্রতিক্রিয়া আসার পরে সেটি প্রত্যাহার করে নেয়া হয়।


এদিকে সাভারে জাতীয় স্মৃতিসৌধের সামনে পর্যটন করপোরেশনের জয় রেস্তোরায় যাত্রা বিরতি কালে পুলিশ কর্মকর্তারা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বিষয়টি জানান। জবাবে এ বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন তিনি।


বিষয়টি নিশ্চিত করে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার তাহমিদুল ইসলাম জানান, স্যার (ওবায়দুল কাদের) এবিষয়ে আমাদের দ্রুত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। আমরা এ বিষয়ে কাজ শুরু করেছি।


মামলার বাদি শেখ ফরিদ আল রাজী জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিমূলক পোষ্টটি আমাদের নেতাকর্মীদের আহত করেছে। আমি সংক্ষুব্ধ হয়েই মামলাটি করেছি।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com