সাংবাদিক আজাদকে ইয়াবা দিয়ে পুলিশে সোপর্দ
প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৮, ১৬:৪৫
সাংবাদিক আজাদকে ইয়াবা দিয়ে পুলিশে সোপর্দ
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের তাহিরপুরের সংবাদ প্রকাশের জের ধরে স্থানীয় এক সাংবাদিককে সন্ত্রাসীরা নির্যাতন করে। পরে ওই সাংবাদিকের পকেটে ইয়াবা ট্যাবলেট দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আটক সাংবাদিক সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার। তার নাম হাবিব সরোয়ার আজাদ।


স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বাদাঘাট বাজারের মেইন রোডে মানিকের ফ্ল্যাক্সিলোডের দোকান থেকে স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের আর্শীবাদপুষ্ট গুন্ডারা আজাদকে ধরে নিয়ে মাসুক মিয়ার বাড়িতে রাখে। সেখানে আজাদকে শারীরিকভাবে নির্যাতন করা হয়।


এ সময় স্থানীয় জনতা পুলিশকে অবহিত করলে তারা অদৃশ্য ইশারায় সময় ক্ষেপণ করে। পরে মাসুক মিয়া সুকৌশলে আজাদের পকেটে ইয়াবা গুজে দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে।


এর আগে আজাদের পরিবারের পক্ষ থেকে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর ও বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাইদুর রহমান, এএসআই পিযুষ দাসকে জানানো হলেও তারা বিষয়টি আমলে নেয় না। উল্টো তারা জজ মিয়া নাটক সাজিয়ে আজাদকে বাদাঘাট পুলিশ ক্যাম্পে আটক করে রাখে।


পরে রাত ১২টায় তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, তাকে স্থানীয় লোকজন ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।



আজাদ মাদক ব্যবসার সঙ্গে জড়িত নন বলে জানান ইউপি চেয়ারম্যান আফতাব। তিনি বলেন, ‘এ জাতীয় নেতিবাচক চর্চা এলাকার শান্তিশৃঙ্খলা বিঘ্ন ঘটাতে পারে।


উল্লেখ্য, হাবিব সরোয়ার আজাদ দীর্ঘদিন ধরে দৈনিক যুগান্তরসহ স্থানীয় একাধিক পত্রিকায় লেখালেখি করেন। তিনি স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন এবং তার আশীর্বাদপুষ্ট তাহিরপুর থানা পুলিশের বিরুদ্ধে ঘুষ দুর্নীতির নিয়ে একাধিক সংবাদ প্রকাশ করেছে।


বিবার্তা/সাব্বির/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com