শেখ হাসিনা সংবিধানকে দায়মুক্ত করেছেন : আবেদ খান
প্রকাশ : ০৬ মার্চ ২০১৮, ২৩:১০
শেখ হাসিনা সংবিধানকে দায়মুক্ত করেছেন : আবেদ খান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের অগ্রগণ্য সাংবাদিক আবেদ খান বলেছেন, শেখ হাসিনা সংবিধানকে দায়মুক্ত করেছেন। তিনি ’৭৫ এর ঘাতকদের বিচার করেছেন। মাতৃভাষার আন্তর্জাতিক স্বীকৃতি তার হাত ধরেই আমরা পেয়েছি।


তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। সাহসিকতার সঙ্গে যিনি এসব কাজ করেছেন সেই নারীর নাম শেখ হাসিনা।


মঙ্গলবার অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট আয়োজিত ‘গুণীজন সম্মাননা’ গ্রহণের পর অনুভূতি ব্যক্ত করে তিনি এ সব কথা বলেন।


আবেদ খান বলেন, দুর্নীতিতে পাঁচবার ১ নম্বরে ছিলো বাংলাদেশ। শেখ হাসিনা সেখান থেকে দেশকে তুলে এনেছেন। এটা কম কথা নয়। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর মতো এতো বৃহৎ কর্মযজ্ঞ শেখ হাসিনার দ্বারাই সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু যদি স্বাধীনতার জন্য জাতির কাছে কৃতজ্ঞতার দাবি রাখেন, তবে শেখ হাসিনা উন্নয়নের জন্য বিকল্পহীন।


তিনি বলেন, আমাদের গৌরব-ঐতিহ্য ধরে রাখতে হলে যার যার জায়গা থেকে কাজ করতে হবে। আমাদের মধ্যে ডা. জাফর ইকবালের মতো মৃত্যুঞ্জয়ী মানুষ রয়েছেন। যিনি মৃত্যুমুখেও অকুতোভয় থাকতে পারেন। আর যারা কাফনের কাপড় পাঠায়, তারা ভিতু। আমরা যদি ঐক্যবদ্ধ হই, তাহলে দুর্বৃত্তরা পালানোরও পথ পাবে না। কিন্তু আমাদের দুর্ভাগ্য যে, আমরা সংঘবদ্ধ নই।


জাতীয় জাদুঘর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবার্তা২৪ডটনেট-এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসি। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।


বিবার্তা২৪ডটনেট-এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com