সাতক্ষীরায় দৈনিক কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ২২:১৮
সাতক্ষীরায় দৈনিক কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‌্যালি ও কেক কাটার মধ্যদিয়ে সাতক্ষীরায় দৈনিক কালের কণ্ঠর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভারও আয়োজন করা হয়।


এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ। প্রধান অতিথির বক্তব্য দেন, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও শুভসংঘ সাতক্ষীরা জেলা কমিটির উপদেষ্টা অধ্যাপক আব্দুল হামিদ, বিশিষ্ট সমাজসেবক ও জেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ আবুল কালাম বাবলা, প্রবীণ সাংবাদিক সুভাষ চৌধুরী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি মোশারাফ হোসেন, শুভ সংঘের সাতক্ষীরা জেলা সভাপতি ফাহাদ হোসেন, সাধারণ সম্পাদক নুরুল হুদা, শামশুন্নাহার, মাহিদা মিজান, ওসমান গনী সোহাগ, নাহিদ হাসান, ফারুক হোসেন, আব্দুল কাদের, মাফিজুল ইসলাম, মাছুম প্রমুখ।


বক্তারা বলেন, পাকিস্তানের কারাগার থেকে মুক্ত হয়ে ১৯৭২ সালের এই দিনে স্বাধীন বাংলাদেশে ফিরে এসেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই দিনটি হচ্ছে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিনটির কথা স্মরণে রেখে কালের কণ্ঠ তার যাত্রা শুরু করেছিল। দেখতে দেখতে আট আটটি বছর পেরিয়ে এলাম আমরা। কালের কণ্ঠ পূর্ণ করল তার আট বছর বয়স। শুরু হলো নবম বর্ষের যাত্রা।


‘আংশিক নয়, পুরো সত্য’ এই স্লোগানকে সামনে নিয়ে এগিয়ে যাবে কালের কণ্ঠ এই প্রত্যাশায় ব্যক্ত করেন সবাই। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দেশ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি শহীদুল্লাহ কায়সার সুমন।


বিবার্তা/সোহাগ/শান্ত/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com