আশুলিয়া প্রেসক্লাবের যুগপূর্তি উদযাপন
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৪:০৫
আশুলিয়া প্রেসক্লাবের যুগপূর্তি উদযাপন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আশুলিয়া প্রেসক্লাবের ১২ বছর পূর্তি উদযাপন করেছেন ক্লাবের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা। এ উপলক্ষে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।


বৃহস্পতিবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গনে ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়েরসভাপতিত্বে প্রথম দিনের কর্মসূচি শুরু হয়।


এসময় একটি র‌্যালি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল প্রদিক্ষণ করে ক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়। এর আগে ক্লাবের ১২ যুগ পূর্তি উপলক্ষে প্রধান অতিথি সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসানসহ সিনিয়র সাংবাদিকরা জাতীয় ও প্রেসক্লাবের নিজস্ব পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করেন। পরে অতিথিদের নিয়ে আলোচনার সভার আয়োজন করা হয়।


এসময় আরো উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামসহ আশুয়িলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) খোন্দকার আতাউর রহমান ও জাহিদুর রহমান (ওসি অপারেশন)।



এছাড়া সাভার, আশুলিয়া, ধামরাই, কালিয়াকৈর এলাকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।বিকেলে যুগপূর্তি উৎসব উপলক্ষে কেক কাটবেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান সাইদ। এছাড়া সন্ধ্যায় আতশবাজি ও ফানুস ওড়ানোর মধ্য দিয়ে আজকের কর্মসূচি শেষ হবে।


বিবার্তা/শরীফুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com