চুয়াডাঙ্গায় সাংবাদিক লাঞ্ছিত
প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৭, ২০:৩৭
চুয়াডাঙ্গায় সাংবাদিক লাঞ্ছিত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার সব সম্পাদক, প্রকাশক আর সাংবাদিকরা মাদক ব্যবসায়ী-মাদকসেবী এমন মন্তব্য করে বহুল আলোচিত-সমালোচিত বিজিবি'র এক হাবিলদার। এবার আকন্দবাড়ীয়ার মাদক স্পটে দাঁড়িয়ে প্রকাশ্যে যুদ্ধ ঘোষণা করলেন সাংবাদিক সমাজের বিরুদ্ধে।


বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা থেকে জীবননগর যাওয়ার সময় ক্রাইম নিউজ 24 এর সম্পাদক ও প্রকাশক সাকিবকে লাঞ্চিত করেন তিনি। পথের মাঝখানে মোটরসাইকেল দাঁড় করিয়ে তিনি খুব আপত্তিজনকভাবে সাকিবের ব্যাগ ও শরীর তল্লাশী করেন। এসময় সাংবাদিক পরিচয় দেয়ায় চিৎকার করে অশ্লীল ভাষায় গালি দেন এবং পাঞ্জাবীর কলার চেপে হ্যাচকা টানে নামিয়ে দেন তরুণ সাংবাদিক সাকিবকে।


চাকুরীর নিয়মনীতি ও বিধিমালা অনুযায়ী নিজ এলাকায় বা আত্মীয়স্বজনের এলাকায় ডিউটির নিয়ম না থাকলেও এ হাবিলদারের যাবতীয় বিতর্কিত কর্মকান্ড চলছে বছরের পর বছর। তার খুঁটির জোর কোথায় এ প্রশ্ন তুলেছেন অনেকেই।


এদিকে খোঁজ নিয়ে পাওয়া যায় অভিনব কিছু তথ্য। আকন্দবাড়িয়া এলাকায় তার নিকটাত্মীয় আলী আহম্মদের ছেলে একরাম রতন ও ইমামের চোরাচালান, হুন্ডি পাচার ও মাদক ব্যবসার একটি অনুসন্ধানী রিপোর্ট দৈনিক আমাদের সংবাদ পত্রিকায় ছাপা হওয়ায় তিনি সাংবাদিক মহলের উপরে বেজায় নাখোশ। তাই ক্ষোভে অন্ধ হয়ে দর্শনা ও আকন্দবাড়ীয়া এলাকায় ব্যাপক অভিযানের সুযোগে তিনি সাংবাদিক শায়েস্তার অঘোষিত এ মিশন নিয়ে মাঠে নেমেছেন। তার সম্পদ ও প্রতিপত্তির উৎস নিয়ে প্রশ্ন উঠেছে চুয়াডাঙ্গার সাংবাদিক মহলসহ সমগ্র জেলায়।



বিবার্তা/জসিম/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com