সাংবাদিক কাজলের সন্ধানের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৮ মার্চ ২০২০, ১৭:৫২
সাংবাদিক কাজলের সন্ধানের দাবিতে মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিখোঁজ সিনিয়র সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে সুস্থ অবস্থায় ফেরত চেয়েছেন তার সহকর্মী ও স্বজনরা। জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার এক মানববন্ধন থেকে এ দাবি জানান তারা।


মানববন্ধনে তার স্বজনরা বলেন, এটা কোনো রাজনৈতিক সমাবেশ না।আমরা শফিকুল ইসলাম কাজলের বন্ধু ও স্বজনরা এই মানববন্ধনের আয়োজন করেছি।আমরা বলতে চাই, কাজল যদি কোনো অপরাধ করে থাকে, তবে আইনের আওতায় এনে তার শাস্তির ব্যবস্থা করুন।কিন্তু অন্যায়ভাবে কাউকে ধরে নিয়ে যাওয়াটা যুক্তিসঙ্গত না।তাকে দ্রুত সুস্থ অবস্থায় ফেরত দিন।অতি দ্রুত তার সন্ধান না পেলে সারাদেশে কর্মসূচি দেয়া হবে বলে সমাবেশ থেকে বক্তারা জানান।


কাজলের ছেলে মনোরম পলক বলেন, ‘বর্তমান এই ডিজিটাল যুগে একজন মানুষকে খুঁজে পাওয়া কোনো কঠিন কাজ না সরকারের পক্ষে।তাই কথা একটাই, বাবাকে সুস্থ অবস্থায় ফেরত চাই। আর কিছু বলার নেই।’


মানববন্ধনে সংহতি প্রকাশ করেন ৯০ এর ছাত্রনেতা শফি আহমেদ, আব্দুল্লাহিল কাইয়ুম, সিরাজুমমুনীর, কাফি রতন, জায়েদ ইকবাল খান, শ্রমিক নেতা আবুল হোসাইন, নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শওকত হোসেন, সাংবাদিক নেতা সাজ্জাদ আলম খান তপু, সাংবাদিক নেতা আবু জাফর সূর্য, সাবেক ছাত্রনেতা জেমী হাফিজ।


সভা সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা ও অনলাইন পোটাল যুগবার্তা সম্পাদক রফিকুল ইসলাম সুজন। আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও সাম্প্রতিক দেশকাল পত্রিকার সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।


বিবার্তা/জাহিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com