‘সাংবাদিকতায় পেশাদারিত্বের কোনো বিকল্প নেই’
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৫
‘সাংবাদিকতায় পেশাদারিত্বের কোনো বিকল্প নেই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এটর্নী জেনারেল মাহবুবে আলম বলেছেন, সাংবাদিকতায় দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের কোনো বিকল্প নেই। বস্তুনিষ্ঠতা বজায় রেখে সাংবাদিকতার উচ্চতা আরো সমৃদ্ধ করতে হবে।


শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের (জিডিজেএফ) দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


জিডিজেএফ সভাপতি সিনিয়র সাংবাদিক কার্তিক চ্যাটার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া, নজরুল ইসলাম বাবু এমপি, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, কবি হালিম আজাদ, সিনিয়র সাংবাদিক সৈয়দ মেহবাহ উদ্দিন আহমেদ, সমাজসেবক শেখ লেলিন, সংগঠনের সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী ও অর্থ সম্পাদক আতাউর রহমান বক্তব্য রাখেন।


এটর্নী জেনারেল মাহবুবে আলম সাংবাদিকদের আরো বেশি সংগঠিত হওয়ার আহবান জানিয়ে বলেন, একতাই সাংবাদিকদের আরো বেশি করে আর্থ সামাজিক নিরাপত্তা দিতে পারে। কেউ যেন মিডিয়াকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে সমাজকে কলুষিত করতে না পারে সেদিকে সাংবাদিকদের আরো সচেতন হতে হবে।


সভায় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্ট উপস্থাপন করা হয় ও সর্বসম্মতিক্রমে তা পাস হয়।


পরে জিডিজেএফ-এর নির্বাচন কমিশনারের পক্ষে সৈয়দ আফসার সিনিয়র সাংবাদিক কার্তিক চ্যাটাজীকে সভাপতি, শাহীন চৌধুরীকে সাধারণ সম্পাদক ও আতাউর রহমানকে অর্থ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য নির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com