বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণগণনা
গণমাধ্যমকর্মীদের সাথে তথ্য প্রতিমন্ত্রীর মতবিনিময়
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৯, ২১:৩৭
গণমাধ্যমকর্মীদের সাথে তথ্য প্রতিমন্ত্রীর মতবিনিময়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের কাউন্টডাউন কর্মসূচির ব্যাপক প্রচারের লক্ষ্যে বুধবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে গণমাধ্যমের জ্যেষ্ঠ প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান।


তথ্য প্রতিমন্ত্রী জানান, ২০২০ সালের ১০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপনের কাউন্টডাউন কর্মসূচির উদ্বোধন করবেন। কাউন্টডাউন কর্মসূচি সফল করতে মিডিয়ায় ব্যাপক প্রচারণা চালানো ওপর তিনি গুরুত্বারোপ করেন।


মতবিনিময় সভায় বক্তারা জানান, জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়া ক্ষণগণনার দিন থেকে শুরু করে পরবর্তী ৬৬ দিন জন্মশত বার্ষিকীর লোগো এবং ক্ষণগণনার ঘড়ি প্রদর্শন করবে। জন্মশত বার্ষিকীর আয়োজন সার্বজনীন করার লক্ষ্যে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়া নিজস্ব পরিকল্পনা গ্রহণ করবে এবং তথ্য মন্ত্রণালয় ও জাতীয় বাস্তবায়ন কমিটি এ বিষয়ে সার্বিক সহযোগিতা করবে।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি জাতীয় অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা পরিচালনা করেন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মোঃ সোহরাব হোসাইন, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান, তথ্যসচিব আবদুল মালেক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, গণমাধ্যম ব্যক্তিত্ব ইকবাল সোবহান চৌধুরী-সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সিনিয়র সাংবাদিক এবং বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com