যে ৫ ধরনের মেয়ের সঙ্গে প্রেম না করাই ভালো
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫২
যে ৫ ধরনের মেয়ের সঙ্গে প্রেম না করাই ভালো
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেমে পরলে মনের মানুষটি এতটাই বেশি প্রাধান্য পায় যে তার ছোটখাট অনেক ভুল-ত্রুটি দেখেও না দেখার ভান করে এড়িয়ে যান অনেকে। কিন্তু রঙিন চশমা খুললে ভুল মানুষ নির্বাচন করার অনুতাপে পুড়তে হয়। তাই প্রেম শুরুর আগে এই পাঁচ স্বভাবের মেয়ে দেখলে এড়িয়ে চলুন-


পুরুষ যাদের দুই চোখের বিষ: এ ধরনের মেয়েরা মনে করে, পৃথিবীর যাবতীয় মন্দের জন্য কেবল পুরুষেই দায়ী! সবকিছুতেই কেবল নারীকে শ্রেষ্ঠ ভাবেন! পৃথিবীর সভ্যতা যে নারী-পুরুষের সমন্বিত প্রচেষ্টায় গড়ে উঠেছে একথা তারা মানতেই চান না। তাই আপনি তাদের মন পেতে যা-ই করুন না কেন, তাদের কাছে তা কম মনে হবে। তাই প্রেমের ক্ষেত্রে এদের এড়িয়ে চলাই ভালো।


খরুচে মেয়ে: যখন-তখন শপিংয়ের বায়না ধরা, সব সময় ব্র্যান্ডেড পোশাক, হীরার নেকলেস- কোনোকিছু চাইতে দু’বার ভাবে না যে মেয়ে, তাকে এড়িয়ে চলুন। সময় নিয়ে বরং ভেবে দেখুন তার এতো চাহিদা আদৌ পূরণ করতে পারবেন কি না।


সদ্য ব্রেকআপ হলে: সদ্য ব্রেকআপ হয়েছে এমন মেয়ের সঙ্গে সম্পর্কে জড়াবেন না। কারণ তার হৃদয়ে তখন প্রাক্তন প্রেমিকের দেয়া ক্ষত। আর তা সারাতে সারাতেই আপনার রোমান্সের বারোটা বাজবে। নিজেদের থেকে বেশি কথা বলতে হবে সেই প্রাক্তনকে নিয়ে। তাই এমন ক্ষেত্রে একটু সময় নিন। ভেবে দেখুন।


বিয়ের জন্য পাগল: সম্পর্ক গড়ে উঠবে কি উঠবে না এখনো নিশ্চিত নন। কেবল কফিশপে দু-একবার আড্ডা কিংবা সিনেমা দেখা হয়েছে, অথচ সে বিয়ের কেনাকাটার পরিকল্পনা পর্যন্ত করে ফেলেছেন! এমন হলে আগেভাগেই সিদ্ধান্ত নিন। আপনি আসলে কতটা প্রস্তুত?


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com