রাসেলকে টাকা দিতে গ্রিন লাইনকে ৭ দিন সময়
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৬:১৮
রাসেলকে টাকা দিতে গ্রিন লাইনকে ৭ দিন সময়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাসচাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে প্রতি মাসে ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইন পরিবহনকে আরো এক সপ্তাহ সময় দিয়েছেন হাইকোর্ট।


রবিবার (২১ জুলাই) আইনজীবী শাহ মঞ্জুরুল হকের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।


এদিকে এ মামলার নতুন আইনজীবী শাহ মঞ্জুরুল হককে নিয়োগ দিয়েছে গ্রিনলাইন কর্তৃপক্ষ। এর আগে গত সপ্তাহে গ্রিনলাইনের পক্ষের আইনজীবী অজি উল্লাহ নিজেকে ওই মামলা থেকে প্রত্যাহার করে নেন।


আদালতে বাংলাদেশে সড়ক পরিবহন কর্তৃপক্ষ-বিআরটিএর পক্ষে ছিলেন রাফিউল ইসলাম রাফি। রিট আবেদনের পক্ষে শুনানি করেন খোন্দকার শামসুল হক রেজা ও রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ বি এম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার।


গত ১০ এপ্রিল রাসেল সরকারকে ৫ লাখ টাকার চেক দিয়েছে কর্তৃপক্ষ। একইসঙ্গে বাকি ৪৫ লাখ টাকা দিতে গ্রিনলাইন কর্তৃপক্ষ এক মাস সময় দিয়েছিলেন হাইকোর্ট। পরে চিকিৎসার জন্য খরচ দিলেও অবশিষ্ট টাকা দেয়নি।


১৫ মে হাইকোর্ট ওই টাকা দিতে ২২ মে পর্যন্ত সময় দেন। কিন্তু এ সময়েও তারা কোনো যোগাযোগ করেনি। এরপর আদালত এক মাস সময় দিয়ে পরবর্তী আদেশের জন্য ২৫ জুন রাখেন। এদিন আদালত কিস্তিতে টাকা শোধের আদেশ দিয়েছিলেন।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com