সম্রাটের সহযোগী আরমানের ৫ দিনের রিমান্ড
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৭:৩০
সম্রাটের সহযোগী আরমানের ৫ দিনের রিমান্ড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রমনা থানার মাদক মামলায় গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানের ফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


সোমবার (২১ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই মো. হালিম আরমানকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহ ৫ দিনের রিমান্ড মন্জুর করেন।


গত ৫ অক্টোবর দিবাগত গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‌্যাব। ওই গ্রামের মনির চৌধুরীর বাড়ি থেকে যুবলীগ ঢাকা মহানগর দক্ষি‌ণের সভাপ‌তি সম্রাট ও তার সহ‌যোগী আরমানকে আটক করা হয়। পরদিন তাদের নিয়ে রাজধানীতে নিজ নিজ বাড়িতে অভিযান চালায় র‌্যাব।


এছাড়া মদ্যপ অবস্থায় পেয়ে আটকের সময়ই আরমানকে ৬ মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের কার্যালয়ে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে সাজা দেয়া হয়। এরপর তা‌দের‌কে কারাগা‌রে পাঠা‌নো হয়।


গত ৭ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাটের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন। এর মধ্যে যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকে মাদক মামলায় আসামি করা হয়।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com