ছয় পদে ৭৯ জনকে নিয়োগ দেবে তিতাস গ্যাস
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৭, ২০:৪৯
ছয় পদে ৭৯ জনকে নিয়োগ দেবে তিতাস গ্যাস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ছয়টি পদে মোট ৭৯ জনকে নিয়োগ দেওয়া হবে।


পদের নাম: সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী প্রকৌশলী, সহকারী কর্মকর্তা (সাধারণ), সহকারী কর্মকর্তা (হিসাব), উপসহকারী প্রকৌশলী।


যোগ্যতা: সহকারী ব্যবস্থাপক (সাধারণ)


পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।


সহকারী ব্যবস্থাপক (হিসাব): পদটিতে ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।


সহকারী প্রকৌশলী: পদটিতে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।


সহকারী কর্মকর্তা (সাধারণ): পদটিতে ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।


সহকারী কর্মকর্তা (হিসাব): পদটিতে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।


উপসহকারী প্রকৌশলী


পদটিতে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।


আবেদন প্রক্রিয়া


আগ্রহী প্রার্থীদের অনলাইনে tgtdcl.teketalk.com.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে হবে।


আবেদপত্র জমাদান শুরু ও শেষ হওয়ার তারিখ ও সময়


আবেদনপত্র জমাদান শুরু হবে আগামী ১ জানুয়ারি, ২০১৮ সকাল ১০ ঘটিকায়।


আবেদনপত্র জমাদান শেষ হবে আগামী ২১ জানুয়ারি, ২০১৮ বিকাল ৫.০০ ঘটিকায়।


বিস্তারিত জানতে ভিজিট করুন : www.titasgas.org.bd


বিবার্তা/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com