৩৫ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ
প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১৩:১৬
৩৫ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।


পদের সংখ্যা: ৩৫।


বয়স: ০১-১০-২০১৭ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর।


যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং/ডেটা এন্ট্রি ও টাইপিংয়ের সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ হতে হবে।


বেতন: ৯৩০০-২২৪৯০ টাকা।


যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না: মানিকগঞ্জ, খাগড়াছড়ি, চাঁদপুর, ফেনী, ঠাকুরগাঁও, খুলনা, ঝালকাঠি, পটুয়াখালী ও হবিগঞ্জ জেলা। তবে এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী কোটায় যেকোনো জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।


আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র নির্ধারিত তারিখের মধ্যে এআইজি (প্রশাসন), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ৬ ফিনিক্স রোড, ফুলবাড়িয়া, ঢাকা ১০০০ বরাবরে ডাকযোগে পৌঁছাতে হবে। চাকরির জন্য নির্ধারিত আবেদন ফরম প্রার্থী কর্তৃক স্বহস্তে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে।


আবেদন ফরম বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে www.police.gov.bd পাওয়া যাবে।


আবেদনপত্রের সঙ্গে সত্যায়িত সম্প্রতি তোলা (৫-৫) সেমি সাইজের রঙিন ছবি, আবেদনকারীর নাম ও পত্র যোগাযোগের বর্তমান ঠিকানাসংবলিত ১০ টাকার ডাকটিকিট ১০-৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত খাম এবং পরীক্ষার ফি বাবদ এআইজি (প্রশাসন), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার বরাবরে কোড নং ১-২২১১-০০০০-২০৩১ তে ১০০ টাকা ট্রেজারি চালানের মাধ্যমে জমা প্রদান করে ট্রেজারি চালানের মূল কপি সংযুক্ত করতে হবে।


আবেদনের শেষ তারিখ: ৩০ নভেম্বর ২০১৭।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com