প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ২০৯ জনবল নিয়োগ
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১৬:৪১
প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ২০৯ জনবল নিয়োগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস) ১১ পদে ২০৯ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।


পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে একজন, আপার ডিভিশনাল অ্যাসিস্ট্যান্ট (ইউডিএ) পদে ১৪ জন, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে তিনজন, ড্রাফটসম্যান ক্লাস- ‘সি’ পদে চারজন, অফিস সহকারী পদে ৮৪ জন, স্টোরম্যান পদে ২৪ জন, এমটি ড্রাইভার পদে ২৬ জন, ফটোকপি অপারেটর (পূর্বের ব্লু প্রিন্টার) পদে আটজন, অফিস সহায়ক (পূর্বের দপ্তরি) পদে পাঁচজন, অফিস সহায়ক (পূর্বের পিয়ন) পদে ২৩ জন এবং নিরাপত্তা প্রহরী (পূর্বের চৌকিদার) পদে ১৭ জনকে এই নিয়োগ দেওয়া হবে


শিক্ষাগত যোগ্যতা: পদগুলোতে আবেদন করার জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।


বয়স: আবেদনকারীর বয়স ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।


বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুসারে নিয়োগপ্রাপ্তদের বেতন হবে পদমর্যাদা অনুযায়ী প্রতি মাসে আট হাজার ২৫০ থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত।


আবেদন প্রক্রিয়া: বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশনা অনুসারে টেলিটকের ওয়েবসাইট (mes.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করা যাবে। পরীক্ষার ফি হিসেবে টেলিটকের প্রিপেইড নম্বর থেকে প্রথম আটটি পদের জন্য ১০০ টাকা এবং বাকি পদগুলোর জন্য ৫০ টাকা জমা দিতে হবে।



বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com