রেহামকে বিয়ে করাটা ছিল জীবনের সবচেয়ে বড় ভুল : ইমরান
প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ২০:৪৫
রেহামকে বিয়ে করাটা ছিল জীবনের সবচেয়ে বড় ভুল : ইমরান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাবেক স্ত্রী রেহাম খানের বিস্ফোরক আত্মজীবনী প্রকাশের প্রায় দু'সপ্তাহ পর মুখ খুললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটতারকা ও বর্তমান রাজনীতিক ইমরান খান। স্বীকার করলেন, রেহাম খানকে বিয়ে করাটা ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল।


ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল-এর সাথে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা বলেন ইমরান খান।


তিনি বলেন, এমনিতে আমি রেহাম খানকে নিয়ে কিছু বলি না। তবে এখন একটা কথা আমাকে বলতেই হচ্ছে, জীবনে আমি কিছু ভুল করেছি। এর মধ্যে দ্বিতীয় বিয়েটা ছিল সবচাইতে বড় ভুল।


সাক্ষাৎকারে ইমরান খান তাঁর বর্তমান স্ত্রী বুশরা মানেকার প্রতি কেন আকৃষ্ট হলেন এবং কীভাবে শুভ পরিণয় সম্পন্ন হলো, তার বয়ান দেন।


তিনি জানান, বুশরা একজন সুফীবাদী নারী আর তিনি (ইমরান) নিজেও ৩০ বছর আগে থেকে সুফীবাদের প্রতি আকৃষ্ট। এটাই তাদের দু'জনকে কাছাকাছি নিয়ে আসে।


ইমরান খান বলেন, বিয়ের আগে বুশরাকে আমি এক পলকের জন্যও দেখিনি। কারণ, সে যখনই আমার কাছে এসেছে, পুরোপুরি মুখ ঢেকেই এসেছে। তো তাকে আমি না-দেখেই বিয়ের প্রস্তাব দিই। অবশ্য তার একটি পুরনো ছবি আমি দেখেছিলাম। ও থেকেই তার চেহারা সম্বন্ধে আমার সামান্য ধারণা ছিল। তবে ছবিটিও অনেক আগের - সেই ৮০র দশকের।


তিনি বলেন, যদি অন্য কেউ আমাকে বলতো যে, আমি একটা মেয়েকে একবারও না-দেখে বিয়ের প্রস্তাব দিয়েছি, তবে আমি অবশ্যই তাকে পাগল ঠাওরাতাম। কিন্তু আমার বেলাতেই এমনটা ঘটলো। তবে বুশরাকে বিয়ে করে আমি হতাশ হইনি। আমরা সুখী। সূত্র : ডন অনলাইন


বিবার্তা/হুমায়ুন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com