যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৪ শিশু নিহত
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১০:২৬
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৪ শিশু নিহত
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরে একটি জিম্মি নাটকে বন্দুকধারীর হামলায় চার শিশু নিহত হয়েছে। হামলাকারী পরে আত্মহত্যা করে। পুলিশ একথা জানিয়েছে।


পুলিশ রবিবার শহরের একটি অ্যাপার্টমেন্টে ঘরোয়া কলহের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। এ সময় হামলাকারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়। বন্দুকধারী রবিবার সারারাত ও সোমবার সারাদিন ওই অ্যাপার্টমেন্টে চারটি শিশুকে জিম্মি করে রাখে। শিশুদের বয়স এক বছর, ছয় বছর, ১০ বছর ও ১২ বছর।


অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা এক সংবাদ সম্মেলনে বলেন, কিছুক্ষণ আগে আমরা অ্যাপার্টমেন্টে প্রবেশ করে চার শিশু ও সন্দেহভাজন হত্যাকারীকে মৃত অবস্থায় দেখতে পাই। তারা সকলেই গুলিতে নিহত হয়েছে। মনে হচ্ছে সন্দেহভাজন আত্মহত্যা করেছেন।


পুলিশ দিনভর বন্দুকধারীর সঙ্গে যোগাযোগ করেছে। বন্দুকধারীর ফোনটি ঠিকমতো কাজ না করায় পুলিশের পক্ষ থেকে তাকে একটি ফোন দেয়ার প্রস্তাব দেয়া হয়।



পুলিশ কর্মকর্তারা ফোন দিতে রাত ৯টার দিকে এ্যাপার্টমেন্টে ঢুকে একটি শিশুর লাশ দেখেন। তারা তখন অন্য শিশুদের রক্ষার চেষ্টা চালান।


বন্দুকধারীর নাম গ্র্যাই লিন্ডসেই (৩৫)। নিহত শিশুদের মধ্যে দুটি শিশু তার এবং অন্য দুটি শিশু তার বান্ধবীর। রবিবার রাতে ওই নারী অ্যাপার্টমেন্টে থেকে পালিয়ে পুলিশে খবর দেন। লিন্ডসেই তাকে আঘাত করে বলে তিনি অভিযোগ করেন। সূত্র: এএফপি


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com