টাকা দিয়ে পর্নো তারকার মুখ বন্ধ করেন ট্রাম্প!
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৮, ১৬:১৯
টাকা দিয়ে পর্নো তারকার মুখ বন্ধ করেন ট্রাম্প!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যৌন কেলেঙ্কারির বিতর্ক থেকে বাঁচতে ক্যালিফোর্নিয়ার এক পর্নো তারকাকে ১ লাখ ৩০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৬ লাখ ৬০ হাজার টাকা) দিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।


২০১৬ সালে মার্কিন নির্বাচনের এক সপ্তাহ আগে এই অর্থ মাইকেল কোহেন নামের এক আইনজীবীর মাধ্যমে দেয়া হয়েছিল। শনিবার ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। তবে ট্রাম্পের এই আইনজীবী এ কথা অস্বীকার করেন। তিনি একে ভুয়া খবর বলে উড়িয়ে দেন।


প্রসঙ্গত ২০১১ সালেও ট্রাম্পকে জড়িয়ে একই খবর গুজব আকারে চারদিকে ছড়িয়ে পড়ে। তখনো ডোনাল্ড ট্রাম্প জোর গলায় এ কথা অস্বীকার করেন।


এদিকে যাকে জড়িয়ে এই রটনা সেই পর্নো তারকা স্টেফেনি ক্লিফোর্ড একটি বিবৃতি দিয়েছেন। পর্নো ইন্ডাস্ট্রিতে স্টেফেনি ক্লিফোর্ডের আসল নাম স্ট্রোমি ডেনিয়ালস। তিনি ট্রাম্পের আইনজীবী কোহেনের মাধ্যমে জানান, আমি ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে কোনো অর্থ নিইনি। আমার নামে লোকজন গুজব ছড়াচ্ছে। এসব খবর ডাহা মিথ্যা।


তিনি আরো বলেন, ট্রাম্পের সঙ্গে যদি আমার সত্যিই সম্পর্ক থাকতো, তবে তা দৈনিক পত্রিকার খবরের জায়গা পেত না। সেই খবর আমার বইতে জায়গা পেত।


হোয়াইট হাউজ এ খবরের নিয়ে আরো একটি বিবৃতি দিয়েছে। সেখানে বলা হয়, ট্রাম্পকে নিয়ে এ খবর পুরনো রটনা। যা নির্বাচনের আগে প্রকাশ হয়েছিল এবং অস্বীকার করা হয়েছিল। সূত্র: দ্যা ইন্ডিপেন্ডেন্ট, এনডিটিভি


বিবার্তা/সুমন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com