রাজস্থানে বিয়ের বাস নদীতে পড়ে নিহত ২৫
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৫
রাজস্থানে বিয়ের বাস নদীতে পড়ে নিহত ২৫
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের রাজস্থানের বুন্দি জেলায় একটি বিয়ের বাস নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে কমপক্ষে ২৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।


বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে রাজস্থানের বুন্দি জেলার কোটা-দৌসা হাইওয়েতে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে রাজ্য পুলিশ জানিয়েছে। খবর এনডিটিভি।


প্রত্যক্ষদর্শীদের বরাতে স্থানীয় লেখারি থানার সাব ইন্সপেক্টর রাজেন্দ্র কুমার সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, বাসটি ২৮ জন যাত্রী নিয়ে বিয়েবাড়ি যাচ্ছিল। বাসটি কোটা থেকে সাওয়াই মাধোপুর যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে সেটি পাপড়ি গ্রামের কাছে একটি সেতু থেকে নদীতে পড়ে যায়।


পুলিশ আরো জান‌িয়েছে, বাসটি সেতু থেকে মেজ নদীতে পড়ে যায়। ওই সেতুতে কোনও রেলিং ছিল না। ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। হাসপাতালে যাওয়ার পথে ১০ জন মারা যান। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ, ১০ জন মহিলা ও ৪ জন শিশু রয়েছে বলে জানা গিয়েছে।


আহতদের স্থানীয় জনতার সাহায্যে পুলিশ উদ্ধার করে। পরে তাদের লেখারি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গুরুতর আহত কয়েকজনকে কোটা সরকারি হাসপাতালে পাঠানো হয়।


মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত। তিনি এক টুইটে বলেন, “আমি এ মর্মান্তিক দুর্ঘটনার খবরে অত্যন্ত মর্মাহত। সেখানে মেজ নদী ডুবে নিহত ২৫ জনের জন্য শোক প্রকাশ করছি। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। যারা তাদের ভালবাসার মানুষ মর্মান্তিক ঘটনায় হারিয়েছেন। এছাড়া দুর্ঘটনায় আহতরা খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছি।”


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com