ভারতে বাস ড্রেনে পড়ে নিহত ২৯
প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ০৯:৪৬
ভারতে বাস ড্রেনে পড়ে নিহত ২৯
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের নয়াদিল্লির ছয় লেনের যমুনা এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ২৯ জন। এঘটনায় আহত হয়েছে আরো ১৭ জন। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, বাসটি ১৫ ফুট নিচে ড্রেনে গিয়ে পরে। ১৬৫ কিমি দীর্ঘ যমুনা এক্সপ্রেসওয়ে উত্তর প্রদেশের নয়ডা থেকে আগ্রাকে সংযুক্ত করেছে।


বাসটি লক্ষ্ণৌও থেকে ৪৬ জন যাত্রী নিয়ে দিল্লির দিকে আসছিল বলে পুলিশ জানিয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


উত্তরপ্রদেশ পুলিশ বলেছে, একটি স্লিপার বাস লক্ষ্ণৌও থেকে দিল্লি আসার পথে যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি প্রায় ৫০ফুট নিচে ড্রেনেগিয়ে পড়ে। এখনো পর্যন্ত ২০ যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধার কাজ চলছে।


প্রাথমিক খবর অনুসারে, বাসের চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়েছে।


একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের বাসটি দুমড়ে গেছে এবং সেখান থেকেই দেহগুলোকে টেনে বাইরে নিয়ে আসা হচ্ছে। একটি বেশ বড় ড্রেনের মধ্যে বাসটি পড়ে যাওয়ার ফলেই এই ঘটনা ঘটে।


উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় সমাবেদনা প্রকাশ করেছেন। হতাহতদের পরিবারকে ধরনের সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন তিনি। সূত্র: এনডিটিভি


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com